1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নেত্রকোণায় আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ৩ দিনব্যাপী নানা আয়োজন - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
ভোলাহাটে হাট-বাজারে সরকারি নিয়মনীতির তোয়াক্কা না করে টোল আদায়ের অভিযোগ ডিএনসি’র বিশেষ অভিযানে ৭১ জন শীর্ষ মাদক কারবারি-সহ গ্রেফতার ৮৪৬ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত চাঁপাইনবাবগঞ্জে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে ৫৯ বিজিবির মতবিনিময় সভা যারা ছাত্র-জনতার রক্ত দিয়ে খেলা করেছে-তাদের বিচার ছাড়া সংস্কার সম্ভব নয়-রিজভী শিবগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শিবগঞ্জ মহিলা ডিগ্রি কলেজে নতুন সভাপতি রাবির ড. আরিফ চাঁপাইনবাবগঞ্জে বন্যা কবলিত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কক্সবাজারে সেনা কর্মকর্তা হত্যা মামলার আরও দুই আসামি গ্রেপ্তার আন্দোলনে একক কোনো নেতৃত্ব ছিল না- নাহিদ ইসলাম

নেত্রকোণায় আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ৩ দিনব্যাপী নানা আয়োজন

নেত্রকোণা সংবাদদাতা
  • আপডেট টাইম : রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ৪৩ বার পঠিত

নেত্রকোণায় আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ৩ দিনব্যাপী নানা আয়োজন

নেত্রকোণায় আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে তিনদিন ব্যাপী নানা আয়োজন করেছে জেলা আওয়ামী লীগ। আয়োজিত কর্মসূচির মধ্যে রয়েছে, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, বাংলা কনসার্ট, কেক কাটা ও আতশবাজি ও মেডিক্যাল ক্যাম্প চক্ষু শিবির, রক্তদান কর্মসূচি।

রবিবার সকালে শহরের ছোটবাজারের কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন, স্থানীয় সংসদ সদস্য আশরাফ আলী খান খসরু, জেলা আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক শামছুর রহমান লিটনসহ দলীয় নেতা-কর্মীরা। পরে সকাল সাড়ে ১০টার দিকে দলীয় কার্যালয়ে হতে আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নেত্রকোণা কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনা সভা অনুষ্ঠানের কর্মসূচি রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!