1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
অনুপস্থিত ৩৬৯- চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণ পরিবেশে এইচ.এস.সি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্যহীন, নিরাপদ ও মানবিক বাংলাদেশ গড়ার প্রত্যয়- স্বৈরাচারী শেখ হাসিনা সরকার সকল প্রতিষ্ঠানকে ধ্বংস করে গেছে-সংস্কারে সময় দরকার-হারুনুর রশীদ ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু-হাসপাতালে ভর্তি ২৯৯ ৬ দিন পর সোনামসজিদ স্থলবন্দরের কার্যক্রম স্বাভাবিক কোথাও ইন্টারনেট বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ নাটোরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বিএনপি নেতা দুলু নাটোরের বাগাতিপাড়ায় এবছর প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ হলেন যাঁরা কানসাট ক্লাবে সভাপতি শহিদ-সাধারণ সম্পাদক সারোয়ার নিয়ামতপুরে ইসলামী আন্দোলন উপজেলা শাখার উদ্যোগে গণ সমাবেশ খাগড়াছড়ি ও রাঙামাটিতে সংঘাতে নিহত ৪ জন পুনর্গঠনের পর রামেবির সমন্বয়ক পরিষদ ঘোষণা

অনুপস্থিত ৩৬৯- চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণ পরিবেশে এইচ.এস.সি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১৫৪ বার পঠিত

অনুপস্থিত ৩৬৯

চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণ পরিবেশে এইচ.এস.সি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত

শান্তিপূর্ণ পরিবেশে চাঁপাইনবাবগঞ্জে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট এইচএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রোববার প্রথমদিন বাংলা ১ম পত্রের পরীক্ষা অনুষ্ঠিত হয়। জেলার সব পরীক্ষা কেন্দ্রে প্রশ্নপত্র ফাঁসসহ সব ধরনের অব্যবস্থাপনা রোধে কঠোর ব্যবস্থা নেয়া হয়।

জেলার সকল কেন্দ্রে পরীক্ষা শুরু হয় বেলা ১১ টায় চলে টানা দুপুর ১টা পর্যন্ত। চলতি বছরে চাঁপাইনবাবগঞ্জে পরীক্ষায় ৫টি উপজেলার ২৪টি কেন্দ্রে ১৪ হাজার ২’শ ৩২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছে।

জেলায় উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ১৫টি কেন্দ্রে ১০ হাজার ১৭৬ জন, আলিম পরীক্ষায় ৩টি কেন্দ্রে ৯’শ ৬৬ জন ও এইচএসসি (ভোকেশনাল ও বিএম) পরীক্ষায় ৬টি কেন্দ্রে ৩ হাজার ৯০ জন পরীক্ষার্থী। এদিকে, প্রথমদিনের এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্রের মান ও পরিবেশ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন পরীক্ষার্থীরা।

নিজ নিজ পরীক্ষার্থীদের নিয়ে পরীক্ষা কেন্দ্রে সময়মত আসেন অভিভাবক ও বা স্বজন। এদিকে, নবাবগঞ্জ সরকারী কলেজে এইচ.এস.সি পরীক্ষা কেন্দ্রসহ জেলার বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শণ করেছেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।

জেলায় ২৪টি কেন্দ্রে ১৪ হাজার ২’শ ৩২ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত পরীক্ষার্থীরা সংখ্যা মোট ৩৬৯ জন। এর মধ্যে এইচ.এস.সি’তে ২২০ জন, আলিম এ ৯০ জন এবং ভোকেশনালে ৫৯ জন। তবে পরীক্ষায় কোন পরীক্ষার্থী বহিস্কার হয়নি বলে নিশ্চিত করেছে জেলা প্রশাসনের শিক্ষা শাখা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!