1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
অস্ত্রসহ আটক চাঁপাইনবাবগঞ্জের মধুমতি এনজিও’র মালিক মাসুদ রানা - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত জেলার শিবগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় দাবদাহে বিপর্যস্ত জনজীবন ॥ আরও বাড়তে পারে দিনের তাপমাত্রা নির্বাচনে জনগণের রায়ের প্রতিফলন হবে না… গোমস্তাপুরে যুবলীগ নেতা টাইগারের মন্তব্য গোমস্তাপুরে বিভিন্ন কর্মসূচিতে রাজশাহী বিভাগীয় কমিশনার ইতিহাসে ভয়াবহ রানা প্লাজা ট্রাজেডির ১১ বছর ॥ বিচার না পেয়ে হতাশা চাঁপাইনবাবগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন বিপুল টাকাসহ পাবনা পাউবোর দুই প্রকৌশলী আটক ॥ ঠিকাদার পলাতক! রহনপুরে সহকারী অধ্যাপক মোঃ মোহসিন আলীর বিদায় সংবর্ধনা ট্রেনে কাটা পড়ে ইজিবাইক এর ২ যাত্রীর মৃত্যু

অস্ত্রসহ আটক চাঁপাইনবাবগঞ্জের মধুমতি এনজিও’র মালিক মাসুদ রানা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ২০৩৩ বার পঠিত

অস্ত্রসহ আটক চাঁপাইনবাবগঞ্জের মধুমতি এনজিও’র মালিক মাসুদ রানা

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থেকে বিদেশী একটি অবৈধ পিস্তল, মাগজিন ও ৪ রাউন্ড গুলিসহ মধুমতি নামের এক এনজিও মালিক কে গ্রেফতার করেছে গোমস্তাপুর থানা পুলিশ। বৃহষ্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে উপজেলার চৌডালা (শহীদ বীর মুক্তিযোদ্ধা আস্তার রহমান) সেতুর টোল এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার শিবনারায়নপুর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে মাসুদ রানা (৩৫)। তিনি শিবগঞ্জ সমাজ সেবা কার্যালয় থেকে নিবন্ধনকৃত মধুমতি নামক একটি এনজিও এবং লাল সবুজের কন্ঠ নামক একটি অনিবন্ধিত অনলাইন পত্রিকার মালিক। অস্ত্রসহ আটক মাসুদ রানা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মধুমতি উন্নয়ন সংস্থার পরিচালক (এমডি)। অস্ত্র আইনে মামলা দায়েরের পরে বিকেলে তাকে চাঁপাইনবাবগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

গোমস্তাপুর থানার ওসি মাহবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি অভিযানিক দল বৃহষ্পতিবার দুপুরে চৌডালা সেতুর টোল ঘরের পাশ থেকে অবৈধভাবে নিজ হেফাজতে রাখা একটি আমেরিকার তৈরী পিস্তুল, ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলি বিক্রির উদ্দেশ্যে বহনের অভিযোগে গ্রেফতার করা হয়। এ সময় তার ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। অবৈধ অস্ত্র বহনের গোপন তথ্যে অভিযান চালিয়ে চৌডালা ব্রিজের উপর অভিযান চালিয়ে মাসুদ রানাকে গ্রেপ্তার করা হয়।

থানায় মাসুদ রানাকে পুলিশ হেফাজতে রাখা হয়। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। গোমস্তাপুর থানার মামলা নম্বর-১১, তারিখ-১৭-১১-২০২২। এ ব্যাপারে লাল সবুজের কন্ঠ অনলাইনের প্রধান বার্তা সম্পাদক ও এনজিও মধুমতি গ্রুপের প্রশাসনিক কর্মকর্তা (সাংবাদিক) তারেক রহমান জানান, প্রতিষ্ঠান প্রতিষ্ঠানের মতই চলবে। এ ঘটনার সাথে প্রতিষ্ঠানের কোন সর্ম্পক নাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!