1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
তারুণ্যের সমাবেশের জোর প্রস্তুতি বিএনপি’র ॥ নেতৃবৃন্দের সোহরাওয়ার্দী উদ্যান পরিদর্শন - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

তারুণ্যের সমাবেশের জোর প্রস্তুতি বিএনপি’র ॥ নেতৃবৃন্দের সোহরাওয়ার্দী উদ্যান পরিদর্শন

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ১০০ বার পঠিত

তারুণ্যের সমাবেশের জোর প্রস্তুতি বিএনপি’র ॥ নেতৃবৃন্দের সোহরাওয়ার্দী উদ্যান পরিদর্শন

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মৌখিক সম্মতি পাওয়ার পর সোহরাওয়ার্দী উদ্যান পরিদর্শন করেছেন বিএনপির তারুণ্যের সমাবেশের আয়োজকরা। চলছে মঞ্চ তৈরিসহ কর্মসূচি বাস্তবায়নের সব প্রস্তুতি।
মাঠ পরিদর্শন শেষে বিএনপি নেতারা জানিয়েছেন, সব বাধা উপেক্ষা করে কর্মসূচি সফল করবেন তারা। শনিবার দুপুর দুইটায় সমাবেশ শুরু হবে জানিয়ে নেতারা জানান, কর্মসূচি উপলক্ষে সেদিন ঢাকা হবে তারুণ্যের নগরী। সরকারের পদত্যাগসহ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে ৫টি বিভাগে সমাবেশ শেষে এবার ঢাকায় তারুণ্যের সমাবেশ করতে যাচ্ছে বিএনপি তিন সহযোগী সংগঠন। যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের সমন্বয়ে তারুণের সমাবেশ ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে বিএনপি তার সহযোগী সংগঠনগুলো। আর সেই প্রস্তুতি দেখতে ডিএমপির মৌখিক সম্মতি পাওয়ার পর সোহরাওয়ার্দী উদ্যান পরিদর্শনে যান বিএনপির কেন্দ্রীয় নেতারা। সব বাধা উপেক্ষা করে সমাবেশ সফল করতে চান নেতারা। এতে ব্যাপক লোক সমাগম হবে বলেও প্রত্যাশা তাদের।
যুবদল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, ঢাকা শহরে তরুণদের জনস্রোতে সকল ষড়যন্ত্র ভেসে যাবে। আমাদের এই আন্দোলনের মাধ্যমে আমাদের ভোটের অধিকার প্রতিষ্ঠা করবো। তরুণদের যে উদ্দ্যোম আছে তার সামনে কোন ষড়যন্ত্র করে আমাদের সমাবেশ খাটো করা যাবে না। এদিকে, সার্বিক পরিস্থিতি নিয়ে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতারা। তারা জানান, পছন্দসই একাধিক স্থানে কর্মসূচি জন্য ডিএমপিকে অবগত করা হলে সোহরাওয়ার্দী উদ্যানে মৌখিক সম্মতি দিয়েছেন পুলিশ। একই স্থানে আরেক সংবাদ সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় নেতারা আবারও সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান। ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেন, নির্যাতন, নিপীড়ন সবদিক দিয়ে এই সরকার মানুষকে যাঁতাকলে রেখেছে। দেশটাকে এই সরকার মঘের মুল্লুক পেয়েছে। এই সরকার সম্পূর্ণরূপে ব্যর্থ। এই ব্যর্থতার দায় নিয়ে তাদের অবিলম্বে পদত্যাগ করা উচিৎ। ঢাকার তারুণ্যের সমাবেশ শেষ হওয়ার পর শিগগিরই নতুন কর্মসূচি দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!