1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
র‌্যাবের অভিযানে জয়পুরহাটে চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্যহীন, নিরাপদ ও মানবিক বাংলাদেশ গড়ার প্রত্যয়- স্বৈরাচারী শেখ হাসিনা সরকার সকল প্রতিষ্ঠানকে ধ্বংস করে গেছে-সংস্কারে সময় দরকার-হারুনুর রশীদ ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু-হাসপাতালে ভর্তি ২৯৯ ৬ দিন পর সোনামসজিদ স্থলবন্দরের কার্যক্রম স্বাভাবিক কোথাও ইন্টারনেট বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ নাটোরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বিএনপি নেতা দুলু নাটোরের বাগাতিপাড়ায় এবছর প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ হলেন যাঁরা কানসাট ক্লাবে সভাপতি শহিদ-সাধারণ সম্পাদক সারোয়ার নিয়ামতপুরে ইসলামী আন্দোলন উপজেলা শাখার উদ্যোগে গণ সমাবেশ খাগড়াছড়ি ও রাঙামাটিতে সংঘাতে নিহত ৪ জন পুনর্গঠনের পর রামেবির সমন্বয়ক পরিষদ ঘোষণা

র‌্যাবের অভিযানে জয়পুরহাটে চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিরেন দাস-জয়পুুরহাট
  • আপডেট টাইম : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ১৩২ বার পঠিত

র‌্যাবের অভিযানে জয়পুরহাটে চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জয়পুরহাটের সদর উপজেলার দিকলাপাড়ায় অভিযান চালিয়ে দেশীয় তৈরি ১ হাজার ১৮ লিটার চোলাই মদসহ দুইজন মাদক ব্যবসায়ীদের আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। শুক্রবার জয়পুুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটককৃতরা হচ্ছে, জয়পুরহাট সদরের চকমোহন দিগলপাড়া গ্রামের বুদু পাহানের ছেলে পরিমল পাহান (৩৮) ও নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার দক্ষিণ জাহানপুর পঞ্চাতিপাড়া গ্রামের চন্দ্র পাহানের ছেলে সুনিল পাহান (৪০)।

জয়পুরহাট র‌্যাব-৫,ক্যাম্পের (ভারপ্রাপ্ত) কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বৃহস্পতিবার রাত সোয়া ২ টার দিকে সদর উপজেলার দিকলাপাড়ায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চোলাই মদসহ তাদেরকে হাতেনাতে আটক করা হয়। মাদক ব্যবসায়ী পরিমল ও সুশীল পাহান দীর্ঘদিন ধরে সদর উপজেলার দিকলা গ্রামে নিজ বাড়িতে চোলাই মদ উৎপাদন করে তা জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারিদের কাছে খুচরা ও পাইকারি বিক্রি করে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের নিজ বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চোলাই মদ মজুদ অবস্থায় তাদের আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা নিজ বাড়িতে চোলাই মদ উৎপাদন করে তা জেলার বিভিন্ন স্থানের যুবকদের কাছে ৫০ টাকা ও ১০০ টাকা করে ছোট ছোট বোতলে বিক্রয় করে আসছিল। আটককৃত আসামিদের বিরুদ্ধে জয়পুুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!