1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নাটোরের এমপি কুদ্দুসকে মনোনয়ন না দেয়ার দাবি - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্যহীন, নিরাপদ ও মানবিক বাংলাদেশ গড়ার প্রত্যয়- স্বৈরাচারী শেখ হাসিনা সরকার সকল প্রতিষ্ঠানকে ধ্বংস করে গেছে-সংস্কারে সময় দরকার-হারুনুর রশীদ ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু-হাসপাতালে ভর্তি ২৯৯ ৬ দিন পর সোনামসজিদ স্থলবন্দরের কার্যক্রম স্বাভাবিক কোথাও ইন্টারনেট বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ নাটোরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বিএনপি নেতা দুলু নাটোরের বাগাতিপাড়ায় এবছর প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ হলেন যাঁরা কানসাট ক্লাবে সভাপতি শহিদ-সাধারণ সম্পাদক সারোয়ার নিয়ামতপুরে ইসলামী আন্দোলন উপজেলা শাখার উদ্যোগে গণ সমাবেশ খাগড়াছড়ি ও রাঙামাটিতে সংঘাতে নিহত ৪ জন পুনর্গঠনের পর রামেবির সমন্বয়ক পরিষদ ঘোষণা

নাটোরের এমপি কুদ্দুসকে মনোনয়ন না দেয়ার দাবি

নাটোর প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ১২৪ বার পঠিত

৮ ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নাটোরের এমপি কুদ্দুসকে মনোনয়ন না দেয়ার দাবি

 

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল কুদ্দুসকে দলীয় মনোনয়ন না দেয়ার দাবি জানিয়েছেন দুই উপজেলার আট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। শুক্রবার বিকেলে বড়াইগ্রাম উপজেলা পরিষদ চত্ত্বরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান তারা। সংবাদ সম্মেলনে এ দাবির সমর্থনে গুরুদাসপুরের নাজিরপুর ইউপি চেয়ারম্যান মো. আইয়ুব আলী, বিয়াঘাট ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সুজা, মশিন্দা ইউপি চেয়ারম্যান মো. আব্দুল বারী, চাপিলা ইউপি চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান এবং বড়াইগ্রামের গোপালপুর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিক, নগর ইউপি চেয়ারম্যান মস্তফা শামসুজ্জোহা (সাহেব), জোনাইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও চান্দাই ইউপি চেয়ারম্যান শাহনাজ পারভীন বক্তব্য রাখেন।
সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, এমপি কুদ্দুস সাতবার দলীয় মনোনয়ন পেয়েছেন এবং পাঁচবার বিজয়ী হয়েছেন। কিন্তু নির্বাচনী এলাকার মানুষের ভাগ্যোন্নয়নে তিনি উল্লেখযোগ্য অবদান রাখেননি। ত্যাগী নেতাকর্মীদের তিনি মূল্যায়ন না করে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে নিয়োগ বাণিজ্য করেছেন। এমনকি দলীয় ইউপি চেয়ারম্যানদের উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটিতে স্থান দেননি। স্থানীয় বিভিন্ন নির্বাচনে তিনি নৌকার প্রার্থীদের বিরোধিতা করেছেন এবং বিদ্রোহী প্রার্থী দাঁড় করিয়ে দিয়ে ক্ষতিগ্রস্থ করেছেন। এসব কারণে তারা আগামী নির্বাচনে তাকে বাদ দিয়ে যে কোন যোগ্য ব্যক্তিকে মনোনয়ন দেয়ার জন্য দলীয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!