1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ এক যুবক আটক - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলাদেশের নতুন পথচলায় মার্কিন ব্যবসায়ীদের অংশীদারত্ব চান প্রধান উপদেষ্টা পোরশার দুয়ারপাল সীমান্তে দুই বাংলাদেশীকে আটক করেছে বিএসএফ দুর্গাপূজায় ৬ দিন বন্ধ থাকবে ভোমরা স্থলবন্দর ভোলাহাটে ঝড়ের আঘাতে ঘরের চালা গাছের মগডালে ভারতে মহানবী (সা.)-কে কটূক্তির প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ সমাবেশ ভোলাহাটে নেকজান স্কুলের প্রধান শিক্ষক পাখির পদত্যাগের দাবিতে মানববন্ধন ভারতে পালানোর সময় ছাত্রলীগ নেতা আটক মানিকগঞ্জে সাবেক স্বাস্থ্যমন্ত্রীসহ ২৪১ জনের বিরুদ্ধে মামলা বিশেষ কায়দায় মাদক পাচারকালে ফেন্সিডিলসহ আটক এক গণহত্যায় শহীদ পঞ্চগড়ের ৫ পরিবারকে জেলা প্রশাসনের আর্থিক সহায়তা

চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ এক যুবক আটক

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১৪৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ এক যুবক আটক

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ এর একটি অপারেশন দল ২২ নভেম্বর রাত ১১ টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার আতাহার বুলনপুর মালপুকুরস্থ এলাকায় অভিযান পরিচালনা করে আগ্নেয়াস্ত্রসহ একজনকে আটক করেছে। আটককৃত ব্যক্তি, পাবনা জেলার ঈশ্বরদী থানার-দরি নাড়িচা গ্রামের মৃত মাইন বিশ্বাসের ছেলে মোঃ রাব্বি বিশ্বাস @ সোহাগ (২১)। এসময় ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন এবং ৫ রাউন্ড গুলিসহ হাতেনাতে সোহাগকে আটক করে র‌্যাব-৫ এর সদস্যরা।
বৃহস্পতিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয় র‌্যাবের পক্ষ থেকে। আটককৃত আসামি জিজ্ঞাসাবাদে জানা যায়, শিবগঞ্জের সীমান্তবর্তী এলাকা থেকে অস্ত্র সংগ্রহ করে পাবনায় নিয়ে যাওয়ার জন্য গত কয়েকদিন ধরেই চাঁপাইনবাবগঞ্জ অবস্থান করছিল। এ ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেপ্তারের জন্য গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!