1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নাটোরে হত্যা মামলার আসামির দু’পায়ের রগ কর্তন - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলাহাটে হাট-বাজারে সরকারি নিয়মনীতির তোয়াক্কা না করে টোল আদায়ের অভিযোগ ডিএনসি’র বিশেষ অভিযানে ৭১ জন শীর্ষ মাদক কারবারি-সহ গ্রেফতার ৮৪৬ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত চাঁপাইনবাবগঞ্জে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে ৫৯ বিজিবির মতবিনিময় সভা যারা ছাত্র-জনতার রক্ত দিয়ে খেলা করেছে-তাদের বিচার ছাড়া সংস্কার সম্ভব নয়-রিজভী শিবগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শিবগঞ্জ মহিলা ডিগ্রি কলেজে নতুন সভাপতি রাবির ড. আরিফ চাঁপাইনবাবগঞ্জে বন্যা কবলিত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কক্সবাজারে সেনা কর্মকর্তা হত্যা মামলার আরও দুই আসামি গ্রেপ্তার আন্দোলনে একক কোনো নেতৃত্ব ছিল না- নাহিদ ইসলাম

নাটোরে হত্যা মামলার আসামির দু’পায়ের রগ কর্তন

নাটোর প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ৮৪ বার পঠিত

নাটোরে হত্যা মামলার আসামির দু’পায়ের রগ কর্তন

নাটোরে কারাগার থেকে জামিনে বের হওয়ার ৪ দিনের মাথায় যুবলীগ নেতা ও শিহাব হোসেন শিশির হত্যা মামলার আসামি হাসানুর রহমান হাসুর দুই পায়ের রগ কেটে দিয়েছে হামলাকারীরা। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে পরে উন্নত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সকালে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকায় পাঠানো হয়েছে। সোমবার (২৪ জুন) সন্ধ্যায় শহরের সাহেব বাড়ি ব্রিজ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এর আগে গত বৃহস্পতিবার (২০ জুন) হত্যা মামলা থেকে জামিনে বের হন তিনি। আহত হাসুর স্ত্রী ছালমা খাতুন বলেন, সন্ধ্যায় আম কেনার জন্য আমার স্বামী বাড়ি থেকে বের হয়। কিছুক্ষণ পর আমাকে ফোন দিয়ে বলে, আমাকে হাবীব ও রাব্বিরা কুপিয়েছে। পরে আমরা দ্রুত হাসপাতালে এসে দেখি তার দুই পায়ের রগ কেটে দিয়েছে। পূর্ব শক্রতার জেরে নাটোর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরোর তার লোকজন দিয়ে আমার স্বামীর ওপর হামলা চালিয়েছেন। এর আগেও আমার স্বামীর হাতের আঙুল কেটে দেয়। এবার তার দুই পায়ের রগ কেটে দিয়েছে। হত্যার উদ্দেশে বার বার আমার স্বামীর ওপর হামলা করছে তারা। আমরা প্রশাসনের কাছে এর সঠিক বিচার চাই। তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক। নাটোর সদর থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, এ ঘটনায় পুলিশ হামলাকারীদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে।
উল্লেখ্য, গত ১৬ এপ্রিল/২৪ দুপুরে নাটোর পৌরসভার ভেতরে ঠিকাদারী কাজের টাকা ভাগাভাগি নিয়ে ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরো ও ওয়াড যুবলীগের সাধারণ সম্পাদক হাসানুর রহমান হাসু মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে ধারালো অস্ত্রের আঘাতে সিহাব হোসেন শিশির নামে একজন নিহত হন। এ সময় হাসুর হাতের আঙুল কেটে যায়। এ ঘটনায় পুলিশ হিরো ও হাসুকে আটক করে। পরে দু’জনই জামিনে বের হন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!