1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে বালক-বালিকাদের সাঁতার প্রশিক্ষণের সমাপণী ও সনদপত্র বিতরণ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্যহীন, নিরাপদ ও মানবিক বাংলাদেশ গড়ার প্রত্যয়- স্বৈরাচারী শেখ হাসিনা সরকার সকল প্রতিষ্ঠানকে ধ্বংস করে গেছে-সংস্কারে সময় দরকার-হারুনুর রশীদ ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু-হাসপাতালে ভর্তি ২৯৯ ৬ দিন পর সোনামসজিদ স্থলবন্দরের কার্যক্রম স্বাভাবিক কোথাও ইন্টারনেট বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ নাটোরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বিএনপি নেতা দুলু নাটোরের বাগাতিপাড়ায় এবছর প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ হলেন যাঁরা কানসাট ক্লাবে সভাপতি শহিদ-সাধারণ সম্পাদক সারোয়ার নিয়ামতপুরে ইসলামী আন্দোলন উপজেলা শাখার উদ্যোগে গণ সমাবেশ খাগড়াছড়ি ও রাঙামাটিতে সংঘাতে নিহত ৪ জন পুনর্গঠনের পর রামেবির সমন্বয়ক পরিষদ ঘোষণা

চাঁপাইনবাবগঞ্জে বালক-বালিকাদের সাঁতার প্রশিক্ষণের সমাপণী ও সনদপত্র বিতরণ

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১৬০ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে বালক-বালিকাদের সাঁতার প্রশিক্ষণের সমাপণী ও সনদপত্র বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পর্যায়ে অনুর্ধ্ব-১৫ বালক-বালিকাদের সাঁতার প্রশিক্ষণের সমাপণী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান হয়েছে। বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২২-২০২৩ এর অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ডা: আ.আ.ম. মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়াম সংলগ্ন সুইমিংপুলে সম্পন্ন হয়েছে। ১৫ দিনব্যাপি সাঁতার প্রশিক্ষণে মোট ৫০ জন প্রশিক্ষণার্থী অংশ গহণ করে এবং সাঁতার প্রতিযোগীতায় বিভিন্ন উপজেলা হতে মোট ১২০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

সাঁতার প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরন অনষ্ঠান জেলা ক্রীড়া অফিসার মো: জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: জাকিউল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন যথাক্রমে নামোশংকর বাটী কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল জলিল, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সম্পাদক গৌরী চন্দ, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম-সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান মুকুল, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জেলা কাউন্সিলর শেখ ফরিদ সায়েম ও বাংলাদেশ সাঁতার ফেডারেশনের নির্বাহী সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা সাঁতার কমিটির সম্পাদক মো: বদিউজ্জামান বুদু। উপস্থিত ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক আপেল, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মো: আব্দুল হান্নান রজু, গোমস্তাপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মু. জাকিরুল ইসলাম, নাচোল উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মো: আব্দুর রশীদ, ভোলাহাট উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মো: রাকিবুল ইসলাম, মো: হুমায়ূন কবির লুকু, মো: শামসুল আলম, মো: তৌফিজুর রহমান পুতুলসহ চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্যগণ। এছাড়াও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও অভিবাবকগণ। সাঁতার প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন মো: হুসনে রাকিব। সার্বিক সহযোগীতা করেন মো: তৌহিদুল ইসলাম। সাঁতার প্রশিক্ষণের সমাপণী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে সার্বিক দায়িত্ব পালন করেন জেলা ক্রীড়া অফিসের প্রধান সহকারী মো: জহুরুল হক জনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!