1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
আব্দুল ওয়াহেদ চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি নির্বাচিত - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে প্রকৃতি ও জীবন ক্লাবের বৃক্ষরোপন ও চারা বিতরন কর্মসূচী প্রথমবারের মত ট্রাইব্যুনালে শেখ হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ ভারতে ইলিশ উপহার হিসেবে যাচ্ছে না ॥ হচ্ছে রপ্তানী-পরিবেশ উপদেষ্টা নরসিংদীতে ডোবা থেকে ৫৮২ রাউন্ড গোলাবারুদ উদ্ধার করেছে সেনাবাহিনী শিবগঞ্জে যুব ও স্বেচ্ছাসেবকদলের ২ নেতা জখমের ঘটনায় গ্রেপ্তার-১ শিবগঞ্জে প্রাথমিকের সহকারী শিক্ষকদের মানববন্ধন পোরশায় গাঙ্গুরিয়ায় জামায়াতে ইসলামীর সমাবেশ সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ১০ ১৩ বছর পর চাকরি ফেরত পেলেন প্রধান শিক্ষক আত্রাইয়ে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

আব্দুল ওয়াহেদ চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি নির্বাচিত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ১২০৭ বার পঠিত

আব্দুল ওয়াহেদ চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি নির্বাচিত

দি চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুল ওয়াহেদ। সেই সাথে সিনিয়র সহ-সভাপতি পদে মোঃ মসিউল করিম বাবু এবং সহ-সভাপতি পদে মোঃ আখতারুল আলম নির্বাচিত হয়েছেন। তফসিল অনুযায়ী বৃহস্পতিবার বেলা ১১টার মধ্যে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি এবং সহ-সভাপতি পদে নমিনেশন জমা নেয় নির্বাচন পরিচালনা বোর্ড।

যাচাই-বাছাই শেষে আবেদন বৈধ হওয়ায় এবং কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় বিকেল ৩টার সময় তাদের নির্বাচিত ঘোষনা করেন, নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান সদর উপজেলা নির্বাচন অফিসার মাহবুবুর রহমান। মাহবুবুর রহমান জানান, নির্বাচন সংক্রান্ত কোন অভিযোগ থাকলে তা ২৫ ডিসেম্বরের মধ্যে লিখিত আপিল দাখিল করতে হবে। ২৫ ডিসেম্বরের মধ্যে কোন আপিল না হলে এ ঘোষনায় কার্যকর হবে।

মাহবুবুল কবির, বৃহস্পতিবার বিকেল তিনটায় চেম্বার ভবনের দ্বিতীয় তলার হলরুমে এ ঘোষনা দেন। এসময়, নির্বাচন পরিচালনা বোর্ডের সদস্য সদর উপজেলা সমাজসেবা অফিসার নাছির উদ্দীন, একাডেমিক সুপারভাইজার আব্দুল আলিম, নির্বাচিত পরিচালক মোঃ খাইরুল ইসলাম, মোঃ মফিজ উদ্দীন, মোঃ আব্দুল আওয়াল, মোঃ হারুন অর রশিদ, বাহরাম আলী, এম কোরাইশী মিলূ, শহিদ উদ্দীনসহ চেম্বারের সদস্য এবং কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন। গত ২০ ডিসেম্বরের নির্বাচনে আব্দুল ওয়াহেদ ও এরফান আলী সমর্থিত দুইটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে।

ফলাফলে সাধারন সদস্যের ১৩টি পদের বিপরীতে ১১ জন ওয়াহেদ প্যানেলের এবং ২ জন এরফান আলী সমর্থিত প্যানেলের বিজয়ী হয়। সহযোগী সদস্য গ্রুপের ৫ জনই এরফান আলী সমর্থিত বিজয়ী হন। মোট ১৮ জনের মধ্যে আব্দুল ওয়াহেদ সমর্থিত প্যানেলের ১১ জন এবং এরফান আলী সমর্থিত প্যানেলের ৭ জন বিজয়ী হন। নির্বাচিত সাধারন সদস্যদের ভোটে এ তিনটি পদে নির্বাচন হবার কথা থাকলেও তিন পদে একক প্রার্থী হওয়ায় তাদেরকে বিজয়ী ঘোষনা করা হয়। ৩০ ডিসেম্বরের পর চেম্বারের প্রশাসক আহমেদ মাহবুব-উল-ইসলাম (অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক) নির্বাচিত কমিটির নিকট ক্ষমতা হস্তান্তর করবেন বলে চেম্বার সুত্র নিশ্চিত করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!