1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে প্রকৃতি ও জীবন ক্লাবের বৃক্ষরোপন ও চারা বিতরন কর্মসূচী প্রথমবারের মত ট্রাইব্যুনালে শেখ হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ ভারতে ইলিশ উপহার হিসেবে যাচ্ছে না ॥ হচ্ছে রপ্তানী-পরিবেশ উপদেষ্টা নরসিংদীতে ডোবা থেকে ৫৮২ রাউন্ড গোলাবারুদ উদ্ধার করেছে সেনাবাহিনী শিবগঞ্জে যুব ও স্বেচ্ছাসেবকদলের ২ নেতা জখমের ঘটনায় গ্রেপ্তার-১ শিবগঞ্জে প্রাথমিকের সহকারী শিক্ষকদের মানববন্ধন পোরশায় গাঙ্গুরিয়ায় জামায়াতে ইসলামীর সমাবেশ সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ১০ ১৩ বছর পর চাকরি ফেরত পেলেন প্রধান শিক্ষক আত্রাইয়ে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ৮০৮ বার পঠিত

প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ

চাঁপাইনবাবগঞ্জ জেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় নিজ নিজ প্রতিষ্ঠানে ১ম, ২য়, ৩য় ও ৪র্থ শ্রেণির শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।

জেলা সদরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সরজমিনে গিয়ে দেখা যায়, সকাল ১০টায় ১ম ও ২য় শ্রেণির এবং দুপুর ১২টায় ৩য় ও ৪র্থ শ্রেণির ফলাফল ঘোষনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোসাঃ তোহসিনা খাতুন। এসময় ওই বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন। জেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল মঙ্গলবার প্রকাশ করা হয়েছে, বিষয়টি নিশ্চিত করেছেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!