1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ফুলেল শুভেচ্ছায় সিক্ত নৌকার প্রার্থী আব্দুল ওদুদ - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে প্রকৃতি ও জীবন ক্লাবের বৃক্ষরোপন ও চারা বিতরন কর্মসূচী প্রথমবারের মত ট্রাইব্যুনালে শেখ হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ ভারতে ইলিশ উপহার হিসেবে যাচ্ছে না ॥ হচ্ছে রপ্তানী-পরিবেশ উপদেষ্টা নরসিংদীতে ডোবা থেকে ৫৮২ রাউন্ড গোলাবারুদ উদ্ধার করেছে সেনাবাহিনী শিবগঞ্জে যুব ও স্বেচ্ছাসেবকদলের ২ নেতা জখমের ঘটনায় গ্রেপ্তার-১ শিবগঞ্জে প্রাথমিকের সহকারী শিক্ষকদের মানববন্ধন পোরশায় গাঙ্গুরিয়ায় জামায়াতে ইসলামীর সমাবেশ সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ১০ ১৩ বছর পর চাকরি ফেরত পেলেন প্রধান শিক্ষক আত্রাইয়ে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জে ফুলেল শুভেচ্ছায় সিক্ত নৌকার প্রার্থী আব্দুল ওদুদ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
  • ২০৮ বার পঠিত

সাংবাদিকদের সাথে মতিবিনিময়

চাঁপাইনবাবগঞ্জে ফুলেল শুভেচ্ছায় সিক্ত নৌকার প্রার্থী আব্দুল ওদুদ

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপ-নির্বাচনে নৌকার মাঝি মনোনীত হওয়ায় সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে আওয়ামীলীগের নেতা-কর্মী ও সাধারন জনগণ। সোমবার (২ জানুয়ারী) দুপুরে নিজ জেলা চাঁপাইনবাবগঞ্জে ফিরে তাকে ফুলেল শুভেচ্ছা জানান আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। নেতাকর্মীরা চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্ত দ্বারিয়াপুরে ফুলের মালা দিয়ে বরণ করেন নৌকার প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদকে।

পরে জেলা শহরের বিভিন্ন সড়কে মটরসাইকেল শোভাযাত্রা করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে গিয়ে শেষ হয়। সেখানে নেতাকর্মীদের নিয়ে জাতির জনক শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন আব্দুল ওদুদ। পরে নৌকা প্রতীকে ভোট চেয়ে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক এমপি আব্দুল ওদুদ।

উল্লেখ্য, রবিবার (এক জানুয়ারী) রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভা শেষে আব্দুল ওদুদকে নৌকার প্রার্থী ঘোষণা করে আওয়ামীলীগ। আগামী ১ ফেব্রুয়ারী চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। সোমবার বেলা ১১টায় দ্বারিয়াপুর পৌরসভা গেইটে পৌঁছলে তাঁকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন নেতা-কর্মীরা।

এরপর বিশাল মটরসাইকেল শোভাযাত্রায় তিনি সেন্টু মার্কেটের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে পথসভায় বক্তব্য রাখেন। এসময় তিনি ৪র্থ বারের মত তাঁকে আওয়ামীলীগের মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন, ২০১৮ সালের নির্বাচনে তাঁকে ষড়যন্ত্র করে পরাজিত করা হয়েছে। ফলে গত চার বছর জেলায় কোন উন্নয়ন হয়নি। তিনি উপ-নির্বাচনে জনগণের ভোটে বিজয়ী হয়ে আবার জেলার উন্নয়নের ধারা ফিরিয়ে আনবেন বলে জানান, আব্দুল ওদুদ। উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের এমপি হারুনুর রশিদ পদত্যাগ করলে আসনটি শুন্য হয়।

১ জানুয়ারি এ আসনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে আব্দুল ওদুদের নাম ঘোষনা করেন, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আগামী ১ ফেব্রুয়ারি সদর আসনসহ চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহট, গোমস্তাপুর, নাচোল) আসনের ভোটগ্রহন করা হবে। বিএনপির এমপি হারুনুর রশীদের পদত্যাগের ফলে শূন্য হওয়া চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হয়েছেন আব্দুল ওদুদ।

বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শহরের ওয়ালটন মোড়স্থ নিজস্ব বাসভবনে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীদের সাথে মতবিনিময় করেন আব্দুল ওদুদ।

মতবিনিময়ের সময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাই, জেলা যুব মহিলালীগের সভাপতি এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল, সাধারন সম্পাদক কৃষিবিদ রোকনউজজামান, জেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক শহীদুল হুদা অলকসহ অন্যরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!