1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিষ্ফোরণে এক যুবক ও ছুরিকাঘাতে কিশোর নিহত - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম :
গণঅভ্যুত্থানে পলাতক বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনের অরাজকতা আর নয় নতুন ইটভাটা ॥ বন্ধ হচ্ছে দেশের ৩৪৯১টি ইট ভাটা-পরিবেশ উপদেষ্টা নিউইয়র্কে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস হবিগঞ্জে মানহানি মামলায় খালাস তারেক রহমান সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গ্রেপ্তার-কারাগারে প্রেরণ চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের পুরস্কার বিতরণ পঞ্চগড় সীমান্তে বিজিবির স্বাস্থ্যসেবা ক্যাম্প ও মতবিনিময় সভা পোরশা ঘাটনগরে মাদক নির্মূলে সমাবেশ গোদাগাড়ীতে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন সিপিডির ফাহমিদা খাতুন

চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিষ্ফোরণে এক যুবক ও ছুরিকাঘাতে কিশোর নিহত

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ৪৪৪ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিষ্ফোরণে এক যুবক ও ছুরিকাঘাতে কিশোর নিহত

চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিষ্ফোরণে একজন ও কিশোর গ্যাংএর সংঘর্ষে ছুরিকাঘাতে কিশোর গ্যাংএর একজন নিহত হয়েছে। আহত হয়েছেন প্রায় ১২জন। নিহতরা হচ্ছে, নিহত কিশোর ফাহাদ আলী (১৫) মসজিদ পাড়ার মনিরুল ইসলামের ছেলে এবং সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের চন্দ্রনারয়ণপুর গ্রামের কসিমুদ্দিনের ছেলে জিয়ারুল ইসলাম (৩৫)। চাঁপাইনবাবগঞ্জে পৃথক ঘটনায় কিশোর গ্যাংয়ের দ্বন্দ্বে ছুরিকাঘাতে ফাহাদ আলী নামে এক কিশোর নিহত হয়েছে। এঘটনায় গুরুত্বর আহত হয়েছে ইমন নামে আরেক কিশোর। রোববার রাত আটটার দিকে পৌর এলাকার বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর রেহাইচর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কিশোর মসজিদ পাড়ার মনিরুল ইসলামের ছেলে ও ফুলকুঁড়ি স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী। নিহতের সহযোগিরা জানান, রোববার রাত আটটার দিকে কয়েকজন বন্ধু নিয়ে ফাহাদ বারোঘোরিয়া এলাকায় ঘুরতে বেরিয়েছিল।

ফেরার পথে রেহাইচর এলাকার অপর একটি কিশোরগ্যাং গ্রুপের সঙ্গে কথা-কাটাকাটি হয়। এসময় বারোঘোরিয়া কাজিপাড়ার এলাকার নয়ন মেরাজ ও রহিতের নেতৃত্বে হামলা চালানো হয়। এসময় তাদের একজন পকেট থেকে চাকু বের করে ফাহাদের গলায় আঘাত করলে গুরুতর আহত হয়। পরে তার সঙ্গীরা আহত অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাহাদ কে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত ইমন কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এএইচ এম আব্দুর রকিব। ঘটনাস্থলে তিনি জানান, কিশোর সদস্যদের ছুরিকাঘাতে ফাহাদ নামে এক কিশোর নিহত হয়েছে। অপরাধীদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ। অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের চন্দ্রনারয়ণপুর গ্রামে দু’পক্ষের বোমাবাজিতে জিয়ারুল নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ১০জন। আজ রবিবার দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের চন্দ্রনারয়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জিয়ারুল ইসলাম একই এলাকার কসিমুদ্দিনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেন সদর মডেল থানার ওসি সাজ্জাদ হোসেন। প্রত্যাক্ষদর্শীরা জানান, গত কয়েকদিনধরে সুন্দরপুর এলাকায় দুটি গ্রুপে আধিপত্য বিস্তার নিয়ে বোমাবাজি করে আসছিল। রবিবার দুপুরে দু’পক্ষ বোমা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে জিয়ারুলের পিঠে বোমা লেগে গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যা জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাজ্জাদ হোসেন জানান, বোমাবাজিতে এক যুবক নিহত হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!