1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
জেম হত্যা মামলার আরও ৫ আসামী গ্রেপ্তার-হত্যায় ব্যবহৃত হাতুড়ি উদ্ধার - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
গণঅভ্যুত্থানে পলাতক বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনের অরাজকতা আর নয় নতুন ইটভাটা ॥ বন্ধ হচ্ছে দেশের ৩৪৯১টি ইট ভাটা-পরিবেশ উপদেষ্টা নিউইয়র্কে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস হবিগঞ্জে মানহানি মামলায় খালাস তারেক রহমান সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গ্রেপ্তার-কারাগারে প্রেরণ চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের পুরস্কার বিতরণ পঞ্চগড় সীমান্তে বিজিবির স্বাস্থ্যসেবা ক্যাম্প ও মতবিনিময় সভা পোরশা ঘাটনগরে মাদক নির্মূলে সমাবেশ গোদাগাড়ীতে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন সিপিডির ফাহমিদা খাতুন

জেম হত্যা মামলার আরও ৫ আসামী গ্রেপ্তার-হত্যায় ব্যবহৃত হাতুড়ি উদ্ধার

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ১৯০ বার পঠিত

জেম হত্যা মামলার আরও ৫ আসামী গ্রেপ্তার-হত্যায় ব্যবহৃত হাতুড়ি উদ্ধার

সাবেক পৌর কাউন্সিলর ও সাবেক যুবলীগ নেতা খাইরুল আলম জেমকে কুপিয়ে হত্যা মামলার আরও ৫ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুর ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে পুলিশ। সোমবার (২৪ এপ্রিল) দিবাগত রাতে দেশের বিভিন্ন স্থানে জেলা পুলিশের বিশেষ শাখা-ডিবি পুলিশ ও থানা পুলিশের যৌথ অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়। অভিযানে হত্যাকান্ডে ব্যবহার করা হাতুড়ি উদ্বার করেছে পুলিশ। এছাড়াও আসামীদের দেয়া তথ্য মতে, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রেলবাজার এলাকা থেকে হত্যায় ব্যবহৃত তিনটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামীরা হচ্ছে-জেলা শহরের হুজরাপুর কাজীপাড়া মহল্লার মৃত এঁচানের ছেলে মো. মিলন ওরফে বেলাল ইসলাম (৩৫), একই এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে মো. সাজু ইসলাম (২৮), হুজরাপুর রেলবাজার মহল্লার মৃত বিশুলাল চৌধুরীর ছেলে নিতাই চৌধুরী (৪৫), সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের বেহলা গ্রামের মাজাহারুল ইসলামের ছেলে মো. রানা ওরফে ছোট রানা (৩০) ও জেলা শহরের বড় ইন্দারা মোড় এলাকার মৃত আব্দুল ওয়াদুদের ছেলে মো. নূর আলম ওরফে আলম (৩২)। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ বলেন, খাইরুল আলম জেম হত্যার পর থেকে এজাহারভুক্ত আসামীরা আত্মগোপনে চলে যায়। পরবর্তীতে তথ্য-প্রযুক্তি-ও গোযেন্দা তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার দিবাগত রাতে দেশের বিভিন্ন স্থান থেকে এই ৫ আসামীকে গ্রেপ্তার করা হয়। বাকি আসামীদেরকেও গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

পুলিশ সুপার আরও বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে এবং পুলিশের পক্ষ থেকে রিমান্ডের আবেদন করা হবে। রিমান্ড আবেদন মঞ্জুর হলে ব্যাপক জিজ্ঞাসাবাদের মাধ্যমে খাইরুল আলম জেমকে হত্যার রহস্য বেরিয়ে আসবে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও মানুষের জানমালের নিরাপত্তা দিতে পুলিশ বদ্ধপরিকর রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। এসময় সকল স্তরের মানুষের সহযোগিতা কামনা করেন তিনি। এর আগে গত রবিবার (২৪ এপ্রিল) দিবাগত রাতে জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাউল হক টুটুলসহ ৫ জন আসামীকে আটক করে পুলিশ। এনিয়ে এই হত্যা মামলায় মোট ১৪ জন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। হত্যাকান্ডের তিন দিন পর গত রবিবার (২২ এপ্রিল) রাত ২টার দিকে খাইরুল আলম জেমের বড় ভাই মনিরুল ইসলাম বাদী হয়ে সদর মডেল থানায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র, দুই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ ৪৮ জনকে আসামি করে মামলা দায়ের করেন। উল্লেখ্য, বুধবার (১৯ এপ্রিল) চাঁপাইনবাবগঞ্জের উদয়নমোড় এলাকায় ইফতারির বাজার করার সময় দুর্বৃত্তরা খায়রুল আলম জেমকে দেশী-বিদেশী ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে সেখানেই তাঁর মৃত্যু হয়। পরদিন হত্যার সঠিক বিচার দাবিতে মরদেহ নিয়ে বিক্ষোভ মিছিল করে নেতা-কর্মীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!