1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
‘চাঁপাই প্রেসক্লাব’র উদ্বোধন ॥ সভাপতি আখতারুজ্জামান সম্পাদক জমশেদ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম :
গণঅভ্যুত্থানে পলাতক বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনের অরাজকতা আর নয় নতুন ইটভাটা ॥ বন্ধ হচ্ছে দেশের ৩৪৯১টি ইট ভাটা-পরিবেশ উপদেষ্টা নিউইয়র্কে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস হবিগঞ্জে মানহানি মামলায় খালাস তারেক রহমান সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গ্রেপ্তার-কারাগারে প্রেরণ চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের পুরস্কার বিতরণ পঞ্চগড় সীমান্তে বিজিবির স্বাস্থ্যসেবা ক্যাম্প ও মতবিনিময় সভা পোরশা ঘাটনগরে মাদক নির্মূলে সমাবেশ গোদাগাড়ীতে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন সিপিডির ফাহমিদা খাতুন

‘চাঁপাই প্রেসক্লাব’র উদ্বোধন ॥ সভাপতি আখতারুজ্জামান সম্পাদক জমশেদ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১৪৯ বার পঠিত

‘চাঁপাই প্রেসক্লাব’র উদ্বোধন ॥ সভাপতি আখতারুজ্জামান সম্পাদক জমশেদ

‘আমরা সত্যের সন্ধানে, স্বাধীনতার পক্ষে’ শ্লোগানে ‘চাঁপাই প্রেসক্লাব’ এর শুভ উদ্বোধন হয়েছে। বুধবার চাঁপাইনবাবগঞ্জ শহরের বিশ্বরোড মোড়স্থ একটি অস্থায়ী কার্যালয়ে ফিতা কেটে চাঁপাই প্রেসক্লাবের উদ্বোধন করা হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁপাই প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক খোলা কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি আখতারুজ্জামান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ শংকর কুমার কুন্ডু।

বিশেষ অতিথি ছিলেন, নবাবগঞ্জ সিটি কলেজের অধ্যক্ষ তরিকুল আলম সিদ্দিকী (নয়ন), চাঁপাই নবাবগঞ্জ টেকনিক্যাল বিজনেস ম্যানেজমেন্ট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও জেলা কলেজ শিক্ষক কর্মচারী কল্যান সমিতির সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সদ্য চাঁপাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জমশেদ আলী। এছাড়াও উপস্থিত ছিলেন, উপরাজারামপুর জামে মসজিদে ইমাম আব্দুর রাকিব, নামোরাজারামপুর উপরপাড়া জামে মসজিদের ইমাম আব্দুস সালাম।

আনুষ্ঠানিকভাবে অতিথিদের উপস্থিতিতে চাঁপাই প্রেসক্লাবের কমিটি ঘোষণা করে সভাপতি দৈনিক খোলা কাগজ প্রতিনিধি আখতারুজ্জামান ও সাধারণ সম্পাদক দৈনিক সকালের সময় জেলা প্রতিনিধি জমশেদ আলী এবং সাংগঠনিক সম্পাদক দৈনিক জনবানী পত্রিকা জেলা প্রতিনিধি সোহেল রানা সহ ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ, জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত ও সদ্য চাঁপাই প্রেসক্লাব এর সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!