1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
গোমস্তাপুরে সড়ক দূর্ঘটনায় নিহত-১ ॥ আহত-২ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
গণঅভ্যুত্থানে পলাতক বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনের অরাজকতা আর নয় নতুন ইটভাটা ॥ বন্ধ হচ্ছে দেশের ৩৪৯১টি ইট ভাটা-পরিবেশ উপদেষ্টা নিউইয়র্কে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস হবিগঞ্জে মানহানি মামলায় খালাস তারেক রহমান সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গ্রেপ্তার-কারাগারে প্রেরণ চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের পুরস্কার বিতরণ পঞ্চগড় সীমান্তে বিজিবির স্বাস্থ্যসেবা ক্যাম্প ও মতবিনিময় সভা পোরশা ঘাটনগরে মাদক নির্মূলে সমাবেশ গোদাগাড়ীতে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন সিপিডির ফাহমিদা খাতুন

গোমস্তাপুরে সড়ক দূর্ঘটনায় নিহত-১ ॥ আহত-২

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ১৯১ বার পঠিত

গোমস্তাপুরে সড়ক দূর্ঘটনায় নিহত-১ ॥ আহত-২

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের শেরপুরে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত ও ২ জন আহত হয়েছে। নিহত নারী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের দামপুরার শ্রী কৃষ্ণর সহধর্মিণী শ্রীমতি লহ্মী (৬৫)। আহতরা হলেন, শ্রী রিপন (৩০) ও শ্রীমতি ববিতা (১৮)। উভয়ের পিতা শ্রী কৃষ্ণ। গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ২ জন আহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে সিএনজি যোগে গোমস্তাপুর রওনা দেয় নিহতের পরিবার। পথিমধ্যে শেরপুর এলাকায় সিএনজির অতিরিক্ত গতির কারণে কুকুরের সাথে ধাক্কা লেগে সিএনজি থেকে রাস্তার নিচে পড়ে যায় শ্রীমতি লক্ষী। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার পথে শ্রীমতি লক্ষী মৃত্যু বরন করেন। এ ছাড়া আহত ব্যক্তি শ্রী রিপন ও শ্রীমতি ববিতা গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে। এঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!