1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
গোমস্তাপুরে পৌর বিএনপির কর্মী সম্মেলন - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
গণঅভ্যুত্থানে পলাতক বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনের অরাজকতা আর নয় নতুন ইটভাটা ॥ বন্ধ হচ্ছে দেশের ৩৪৯১টি ইট ভাটা-পরিবেশ উপদেষ্টা নিউইয়র্কে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস হবিগঞ্জে মানহানি মামলায় খালাস তারেক রহমান সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গ্রেপ্তার-কারাগারে প্রেরণ চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের পুরস্কার বিতরণ পঞ্চগড় সীমান্তে বিজিবির স্বাস্থ্যসেবা ক্যাম্প ও মতবিনিময় সভা পোরশা ঘাটনগরে মাদক নির্মূলে সমাবেশ গোদাগাড়ীতে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন সিপিডির ফাহমিদা খাতুন

গোমস্তাপুরে পৌর বিএনপির কর্মী সম্মেলন

গোমস্তাপুর (নিজস্ব) প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ১১৪ বার পঠিত

গোমস্তাপুরে পৌর বিএনপির কর্মী সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর প্রসাদপুর হাজ্বী রিয়াজ উদ্দীন উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) পৌর বিএনপির কর্মী সম্মেলন হয়েছে। শুক্রবার বিকেলে রহনপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মুঃ সাদিকুল ইসলাম সাদেকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গোমস্তাপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও পার্বতীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন।

কর্মী সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. মোঃ নুরুল ইসলাম সেন্টু। কর্মী সম্মেলনের উদ্বোধন করেন রহনপুর পৌর বিএনপির আহবায়ক মোঃ এনায়েত করিম তোকি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও রহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান সোহরাব। পৌর বিএনপির সদস্য সচিব ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইসমাইল হোসেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নেতাকর্মী ও যুবদল, ছাত্র দলসহ ৫ শতাধিক নেতাকর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি মোয়াজ্জেম হোসেন ও প্রধান বক্তা এ্যাড. মোঃ নুরুল ইসলাম সেন্টুসহ এনায়েত করিম তোকি বর্তমান সরকারের বিভিন্ন কর্মকান্ডের সমালোচনা করে বলেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এ সরকারের অধিনে জাতীয়তাবাদী দল বিএনপি নির্বাচনে যাবে না। আগামীতে শান্তিপূর্ণ সভা-সমাবেশ ও আন্দোলন গড়ে তোলার জন্য উপস্থিত নেতাকর্মীদের আহবান জানান বক্তারা।
শেষে রহনপুর পৌর বিএনপির ৭নং ওয়ার্ড কমিটির সভাপতি মুঃ সাদিকুল ইসলাম সাদেক কে সভাপতি, মোঃ আঃ খালেক সিনিয়র সহ-সভাপতি, মোঃ মুনিরুল ইসলাম, মুঃ ইলিয়াস আলী ও মোঃ তাজামুল হক (ভোলা) কে সহ-সভাপতি , মোঃ সাইফুল ইসলাম কে সাধারণ সম্পাদক, মোঃ মোজাম্মেল হক কে সহ-সাধারণ সম্পাদকসহ ২১ জনের নাম উল্লেখ করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এসময় উপজেলা বিএনপির বিভিন্নস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!