1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
দিনাজপুরে সেই আলোচিত ভূয়া ম্যাজিষ্টেট তিশা আবারো গ্রেফতার - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
ভোলাহাটে হাট-বাজারে সরকারি নিয়মনীতির তোয়াক্কা না করে টোল আদায়ের অভিযোগ ডিএনসি’র বিশেষ অভিযানে ৭১ জন শীর্ষ মাদক কারবারি-সহ গ্রেফতার ৮৪৬ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত চাঁপাইনবাবগঞ্জে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে ৫৯ বিজিবির মতবিনিময় সভা যারা ছাত্র-জনতার রক্ত দিয়ে খেলা করেছে-তাদের বিচার ছাড়া সংস্কার সম্ভব নয়-রিজভী শিবগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শিবগঞ্জ মহিলা ডিগ্রি কলেজে নতুন সভাপতি রাবির ড. আরিফ চাঁপাইনবাবগঞ্জে বন্যা কবলিত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কক্সবাজারে সেনা কর্মকর্তা হত্যা মামলার আরও দুই আসামি গ্রেপ্তার আন্দোলনে একক কোনো নেতৃত্ব ছিল না- নাহিদ ইসলাম

দিনাজপুরে সেই আলোচিত ভূয়া ম্যাজিষ্টেট তিশা আবারো গ্রেফতার

শাহ্ আলম শাহী-দিনাজপুর
  • আপডেট টাইম : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৫৮ বার পঠিত

দিনাজপুরে সেই আলোচিত ভূয়া ম্যাজিষ্টেট তিশা আবারো গ্রেফতার

দিনাজপুরে আলোচিত সেই ভূয়া ম্যাজিষ্ট্রেট আনিকা তাসনিম সরকার তিশা ওরফে মোছাঃ আঞ্জুমান আরা আজমেরি (৩০) কে আবারো গ্রেফতার করেছে পুলিশ। সেই সাথে তার আরেক সহযোগিকেও গ্রেফতার করা হয়েছে। এরআগে স্থানীয় জনগণ তাদেরকে আটক করে জাতীয় জরুরী সেবা “৯৯৯” এ কল দেয়। সেখান থেকে কল পেয়ে পুলিশ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। আনিকা তাসনিম সরকার তিশা ওরফে মোছাঃ আঞ্জুমান আরা আজমেরি গ্রেফতার হওয়ার ঘটনা এটাই প্রথম নয়। এর আগেও তিনি একাধীকবার গ্রেফতার হয়েছে সই ভূয়া ম্যাজিষ্ট্রেট হিসেবে পরিচয় দেয়ার কারণে। মানুষের সঙ্গে বারবার প্রতারনা করার কারণে বাবার পরিবার থেকেও তার সঙ্গে সকল ধরণের সম্পর্ক ছিন্ন করা হয়েছে। গ্রেফতারকৃত আনিকা তাসনিম সরকার তিশা ওরফে মোছাঃ আঞ্জুমান আরা আজমেরি দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলা শহরের কাটাবাড়ী মহল্লার বাসিন্দা সাবেক মেয়র শাহজাহান আলী সরকারের মেয়ে ও সিলেট কারাগারের কারারক্ষী মোঃ আব্দুল মান্নানের তালকপ্রাপ্ত স্ত্রী। বর্তমানে তিনি ঢাকার যাত্রাবাড়ীতে রোকেয়া ছাত্রী নিবাসে বসবাস করেন। তার সহযোগী সদর উপজেলার ঘুঘুডাঙ্গা মিস্ত্রিপাড়া জিন্নাহ কাব পাড়ার তরিকুল ইসলামের ছেলে শাহাদত হোসেন (২৪) কেও গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায়, বাদী আল আমিনকে দিনাজপুর জেলা প্রশাসকের কার্যারয়ে চাকুরি দেয়ার নাম করে ১ লক্ষ ৫০ হাজার টাকা নেয়। পরে তিনি জানতে পারেন যে আনিকা তাসনিম সরকার তিশা ওরফে মোছাঃ আঞ্জুমান আরা আজমেরি একজন ভূয়া ম্যাজিষ্টেট। তিনি ভিভিন্ন সময় মানুষের সঙ্গে চাকুরি দেয়ার নাম করে প্রতারনা করেন। তিনি জানতে পারেন যে ওই ভূয়া ম্যাজিষ্ট্রেট তারসহযোগী শাহাদত হোসেনের বাড়ীতে অস্থান করছে। এ সময় তিনি স্থানীয়দের জানালে স্থানীয়রা বাড়ীটি ঘেরাও করে রেখে জাতীয় জরুরী সেবা “৯৯৯” এ কল দেয়। সেখান থেকে পুলিশ কল পেয়ে ঘটনা স্থলে গিয়ে ভূয়া ম্যাজিষ্টেট আনিকা তাসনিম সরকার তিশা ওরফে মোছাঃ আঞ্জুমান আরা আজমেরি ও তার সহযোগী শাহাদত হোসেনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। পুলিশ আরও জানায় স্থানীয়দের সামনে জিজ্ঞাসাবাদ করলে আসামীরা জানায়, জনৈক জুয়েলের কাছ থেকে ৬৫ হাজার টাকা, সুমন আলীর কাছ থেকে ১ লক্ষ ১৫ হাজার টাকা, মোছাঃ রীনা খাতুনের কাছ থেকে ৯০ হাজার টাকা, ইমতিয়াজ আলীর কাছ থেকে ২লক্ষ ২০হাজার টাকা, রাজু বাবুর কাছ তেকে ৮৫ হাজার টাকা, সুয়েজ ইসলামের কাছ থেকে ১লক্ষ ১০হাজার টাকা ও বাদী আল আমিনের কাছ থেকে ১লক্ষ ৫০হাজার টাকাসহ মোট ৮ লক্ষ ৩৫ হাজার টাকা ম্যাজিষ্টেট পরিচয় দিয়ে চাকুরি দেয়ার নাম করে নিয়েছেন।
এছাড়াও তিনি একই অপরাধে ১৬ জানুয়ারী/২৩ দিনাজপুরে, তারও আগে, এছাড়াও তিনি যাত্রাবাড়ীসহ বিভিন্ন স্থানে ভূয়া ম্যাজিষ্টেট হিসেবে গ্রেফতার হয়েছিলেন। এটাকেই তিনি পেশা হিসেবে নিয়েছেন।
অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন বিষয় গুলো নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের কোর্টে চালান দেয়া হলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!