1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে স্কুল ছাত্রদের নিয়ে মাদক বিরোধী আলোচনা ও শপথবাক্য পাঠ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
গণঅভ্যুত্থানে পলাতক বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনের অরাজকতা আর নয় নতুন ইটভাটা ॥ বন্ধ হচ্ছে দেশের ৩৪৯১টি ইট ভাটা-পরিবেশ উপদেষ্টা নিউইয়র্কে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস হবিগঞ্জে মানহানি মামলায় খালাস তারেক রহমান সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গ্রেপ্তার-কারাগারে প্রেরণ চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের পুরস্কার বিতরণ পঞ্চগড় সীমান্তে বিজিবির স্বাস্থ্যসেবা ক্যাম্প ও মতবিনিময় সভা পোরশা ঘাটনগরে মাদক নির্মূলে সমাবেশ গোদাগাড়ীতে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন সিপিডির ফাহমিদা খাতুন

চাঁপাইনবাবগঞ্জে স্কুল ছাত্রদের নিয়ে মাদক বিরোধী আলোচনা ও শপথবাক্য পাঠ

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে স্কুল ছাত্রদের নিয়ে মাদক বিরোধী আলোচনা ও শপথবাক্য পাঠ

শিক্ষার্থীদের মাদক বিষয়ে সচেতনতার লক্ষে স্কুল ছাত্রদের নিয়ে মাদক বিরোধী আলোচনা ও শপথ বাক্য পাঠ অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। সোমবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উদ্যোগে এই আলোচনা অনুষ্ঠান হয়। ‘মাদক কে না বলি-নেশা ছেড়ে কলম ধরি, মাদকমুক্ত জীবন গড়ি’ শ্লোগানে জেলা শহরের কালেক্টরেট গ্রীণ ভিউ উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের নিয়ে প্রতিষ্ঠানের হলরুমে এই আলোচনা ও শপথ বাক্য পাঠ করা হয়।

মাদকের ভয়াবহতা, মাদকের কুফল ও মাদকমুক্ত সমাজ এবং নিজেকে গড়ে তুলতে করনীয় বিষয় তুলে ধরে দিক নির্দেশনামূলক আলোচনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আনিছুর রহমান খান। সভাপতিত্ব করেন কালেক্টরেট গ্রীণ ভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমদ। মাদক বিরোধী আলোচনায় অংশ নেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোসাঃ শামীমা পারভীন, মোঃ মনিরুজ্জামান, মোঃ আব্দুল ওয়াদুদ, হযরত আলী সুজন।

শেষে শিক্ষার্থীদের মাদক বিরোধী শপথ বাক্য পাঠ করার উপ-পরিচালক মোঃ আনিছুর রহমান খান। শেষে অনুষ্ঠানে উপস্থিত সকল ছাত্রের হাতে মাদকদ্রব্য অধিদপ্তরের পক্ষ থেকে মানবদেহে মাদকের ক্ষতিকর প্রভাবের বর্ণনা সম্বলিত শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়। এসময় কালেক্টরেট গ্রীণ ভিউ উচ্চ বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর ৬৬জন ছাত্র উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!