1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জের ম্যাক্স হসপিটাল’র বর্ষপূর্তি অনুষ্ঠান - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের আত্মত্যাগের মুল্য দিতে হবে- সকলের সহযোগিতায় দূর্ণীতি-অনিয়ম দূর করে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই-জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার জনবান্ধব পুলিশ যেন বাস্তবে হয় ॥ শুধু কাগজ-কলমে নয়-স্বরাষ্ট্র উপদেষ্টা চাঁপাইনবাবগঞ্জে গুম হওয়া আরিফ কে ফিরে পেতে এলকাবাসীর মানববন্ধন আগস্ট মাসে ৪৬৭ সড়ক দুর্ঘটনা ॥ ৪৭৬ জনের মৃত্যু পোরশায় ১৬ বিজিবি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলাহাটে প্রণোদনার মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণ নওগাঁর পোরশায় নতুন ওসি’র যোগদান এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় সম্পর্কে যা জানা গেল চৌহালীতে প্রাথমিক শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জের ম্যাক্স হসপিটাল’র বর্ষপূর্তি অনুষ্ঠান

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ২২৮ বার পঠিত
Exif_JPEG_420

চাঁপাইনবাবগঞ্জের ম্যাক্স হসপিটাল’র বর্ষপূর্তি অনুষ্ঠান

চাঁপাইনবাবগঞ্জে ম্যাক্স হসপিটালের ১ম বর্ষ পূর্তি উৎসব হয়েছে। ‘সাধ্যের মধ্যে সর্বোচ্চ সেবা’ এ ব্রতকে সামনে রেখে ২০২১ সালের ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে পথ চলা শুরু হয় চাঁপাইনবাবগঞ্জের জেলা হাসপাতালের পাশর্^বর্তী স্থানে আধুনিক মানের এই হাসপাতাল ‘ ম্যাক্স হসপিটাল’। এ দিনটিকে ঘিরে বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়। এমনকি ডাইলোসিস রোগীদেরও সেবা ফ্রি দেয়া হয়। আর দুপুর ১২ টা থেকে অতিথিদের আগমন ঘটে। এ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালকদের আতিথিয়েতায় মুগ্ধ হন আগত অতিথিরা। এ ধরনের অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয়।

রোগীর সেবায় আন্তরিকতা ও দায়বদ্ধতার প্রত্যয় নিয়ে গতকাল বুধবার দুপুর ১টায় জেলা শহরের মিস্ত্রীপাড়ায় অবস্থিত ম্যাক্স হাসপাতালের ১ম বর্ষ পূর্তি সাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে পালন করা হয়। এ উপলক্ষে হাসপাতালের ৬ষ্ঠ তলায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, হাসপাতালের পরিচালনা পরিষদের পরিচালক মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ গোলাম রাব্বানী, পরিচালক সার্জারি বিশেষজ্ঞ ডাঃ ইসমাইল হোসেন, পরিচালক শিশু বিশেষজ্ঞ ডাঃ মাহফুজুর রায়হান।

Exif_JPEG_420

অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন, হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ ওমর ফারুক সরোওয়ার হোসেন, দৈনিক ইত্তেফাকের সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মো. তসলিম উদ্দিন, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি রফিকুল আলম, জেলা স্বাচিপের সাধারণ সম্পাদক ডাঃ মোঃ নাহিদ ইসলাম মুন, জেলা ছাত্রলীদের সাধারণ সম্পাদক ডাঃ সাইফ জামান আনন্দ। পরে, অতিথি, চিকিৎসক, নার্স, পরিচালক ও অন্যান্য কর্মকর্তার উপস্থিতিতে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন অতিথিরা। পরে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। এসময় জেলার বিশিষ্ট চিকিৎসকগণ ও মিডিয়াকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!