1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে প্রকৃতি ও জীবন ক্লাবের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনাম :
গণঅভ্যুত্থানে পলাতক বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনের অরাজকতা আর নয় নতুন ইটভাটা ॥ বন্ধ হচ্ছে দেশের ৩৪৯১টি ইট ভাটা-পরিবেশ উপদেষ্টা নিউইয়র্কে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস হবিগঞ্জে মানহানি মামলায় খালাস তারেক রহমান সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গ্রেপ্তার-কারাগারে প্রেরণ চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের পুরস্কার বিতরণ পঞ্চগড় সীমান্তে বিজিবির স্বাস্থ্যসেবা ক্যাম্প ও মতবিনিময় সভা পোরশা ঘাটনগরে মাদক নির্মূলে সমাবেশ গোদাগাড়ীতে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন সিপিডির ফাহমিদা খাতুন

চাঁপাইনবাবগঞ্জে প্রকৃতি ও জীবন ক্লাবের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ১৯১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে প্রকৃতি ও জীবন ক্লাবের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সকল প্রাকৃতিক দূর্যোগ ও বিশেষ সময়ে দুঃস্থ, অসহায়, দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় খাদ্য সামগ্রী বিতরণ করেছে প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে এবং মঙ্গলবার সকালে সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মোহাম্মদপুরে পৃথকভাবে এসব খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।

প্রকৃতি ও জীবন ক্লাবের উদ্যোগে “মানবতার সেবায় পিওজে ক্লাব” প্রতিপাদ্যে দুস্থ মানুষের জন্য খাদ্য সহায়তা কর্মসূচিতে স্টেডিয়াম মাঠে ১৫০ জন এবং মহারাজপুর ইউনিয়নের মোহাম্মদপুরে ১৭৫ জন অসহায় নারী পুরুষের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। প্রত্যেককে ৬ কেজি করে চাল, দেড় কেজি মুসুরের ডাল, এক লিটার সয়াবিন তেল নিয়ে একটি করে ব্যাগ দেয়া হয়েছে।

প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সমন্বয়ক ও চ্যানেল আই প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জুর সঞ্চালনায় সোমবার সকালে এ কর্মসূচীর উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব উল ইসলাম।

উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উপদেষ্টা পরিষদের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ আকবর হোসেন, সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মোঃ মোস্তাক হোসেন, বৃক্ষপ্রেমী কার্তিক পরামানিক, কবি এনামুল হক, ফারুকা বেগম, বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল হক আবির, নিরাপদ খাদ্য উদ্যোক্তা মোঃ ফেরদৌস আহমেদ।

কর্মসূচীতে সহায়তা করে বেটার চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইনের স্বেচ্ছাসেবীরা ও জেলা ক্রীড়া সংস্থার কর্মচারীরা। এদিকে, মঙ্গলবার সকালে মহারাজপুর ইউনিয়নের মোহাম্মদপুরে ১৭৫ জন অসহায় নারী পুরুষের হাতে ৬ কেজি করে চাল, দেড় কেজি মুসুরের ডাল, এক লিটার সয়াবিন তেল নিয়ে একটি করে ব্যাগ তুলে দেয়া হয়।

প্রকৃতি ও জীবন ক্লাব চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সমন্বয়ক ও চ্যানেল আই প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জুর সঞ্চালনায় কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদ।

উপস্থিত ছিলেন মহারাজপুর ইউপি’র ৬ নম্বর ওয়ার্ড সদস্য মোঃ আব্দুল আজিজ মিলন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মাসুদ রানা দুরুলসহ স্থানীয় স্বেচ্ছাসেবক মোঃ রুহুল আমিন, মোঃ নয়ন আলী, মোঃ তাজকির, মোঃ আব্দুল্লাহসহ অন্যরা।

প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের সহায়তায় প্রকৃতি ও জীবন ক্লাবের এমন উদ্যোগকে প্রশংসা করে সাধুবাদ জানিয়েছেন এবং প্রতিষ্ঠানটির উত্তোরোত্তর উন্নতি ও সাফল্যা কামনা করেন অতিথিগণ ও সুবিধাভোগীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!