1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
এনটিভি’র জন্মদিন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠান - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
গণঅভ্যুত্থানে পলাতক বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনের অরাজকতা আর নয় নতুন ইটভাটা ॥ বন্ধ হচ্ছে দেশের ৩৪৯১টি ইট ভাটা-পরিবেশ উপদেষ্টা নিউইয়র্কে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস হবিগঞ্জে মানহানি মামলায় খালাস তারেক রহমান সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গ্রেপ্তার-কারাগারে প্রেরণ চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের পুরস্কার বিতরণ পঞ্চগড় সীমান্তে বিজিবির স্বাস্থ্যসেবা ক্যাম্প ও মতবিনিময় সভা পোরশা ঘাটনগরে মাদক নির্মূলে সমাবেশ গোদাগাড়ীতে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন সিপিডির ফাহমিদা খাতুন

এনটিভি’র জন্মদিন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠান

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ১৩৭ বার পঠিত

এনটিভি’র জন্মদিন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠান

“সময়ের সাথে, আগামীর পথে” শ্লোগানে যাত্রা শুরু করা দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার নানান কর্মসুচি পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। ৩ জুলাই এনটিভি ২০ বছর পেড়িয়ে ২১ বছর পদার্পণ করে। চাঁপাইনবাবগঞ্জে দুর্যোগপুর্ণ আবহাওয়ার কারণে ৪ জুলাই কর্মসুচি উদযাপন করা হয়।

মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মিলনায়তনে এনটিভি’র স্টাফ করেসপন্ডেন্ট শহীদুল হুদা অলকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর শংকর কুমার কুন্ডু।

সভায় সম্মানিত অতিথি’র বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ শিক্ষক কর্মচারি কল্যাণ সমিতি’র সাধারণ সম্পাদক আসলাম কবির, চাঁপাইনবাবগঞ্জ কৃষি এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মুনজের আলম মানিক, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু। আলোচনা সভা সঞ্চালনা করেন ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি সাংবাদিক জহুরুল ইসলাম।

কর্মসূচীতে শিক্ষক, সংগঠক, সাংবাদিক আজিজুর রহমান শিশির আব্দুর রব নাহিদ, মোঃ ইশাহাক আলী, মোঃ আসাদুল্লাহ, ফারুক আহমেদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ শিক্ষার্থীরা অংশ নেন। শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। এর আগে সরকারি কলেজ চত্বরে একটি কাঠবাদামের চারা রোপন করেন অনুষ্ঠানের অতিথিরা।

বক্তারা দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি’র ২০ বছর পেড়িয়ে ২১ বছর পদার্পনে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে এনটিভি’র উত্তরোত্বর উন্নতি ও সাফল্য কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!