1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
মাদকে জিরো টলারেন্স-চলবে না কিশোর গ্যাং-ইভটিজিং ॥ নিশ্চিন্তে ঘুমাবে জেলাবাসী-নবাগত পুলিশ সুপার - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম :
গণঅভ্যুত্থানে পলাতক বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনের অরাজকতা আর নয় নতুন ইটভাটা ॥ বন্ধ হচ্ছে দেশের ৩৪৯১টি ইট ভাটা-পরিবেশ উপদেষ্টা নিউইয়র্কে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস হবিগঞ্জে মানহানি মামলায় খালাস তারেক রহমান সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গ্রেপ্তার-কারাগারে প্রেরণ চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের পুরস্কার বিতরণ পঞ্চগড় সীমান্তে বিজিবির স্বাস্থ্যসেবা ক্যাম্প ও মতবিনিময় সভা পোরশা ঘাটনগরে মাদক নির্মূলে সমাবেশ গোদাগাড়ীতে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন সিপিডির ফাহমিদা খাতুন

মাদকে জিরো টলারেন্স-চলবে না কিশোর গ্যাং-ইভটিজিং ॥ নিশ্চিন্তে ঘুমাবে জেলাবাসী-নবাগত পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ২২৩ বার পঠিত

সাংবাদিকদের সাথে চাঁপাইনবাবগঞ্জ এসপি’র মতবিনিময়

মাদকে জিরো টলারেন্স-চলবে না কিশোর গ্যাং-ইভটিজিং ॥ নিশ্চিন্তে ঘুমাবে জেলাবাসী-নবাগত পুলিশ সুপার

জেলা চলবে না কোন মাদকের কারবার। মাদকের বিষয়ে জিরো টলারেন্স। জেলায় চলবে না কোন কিশোর গাং এর কার্যক্রম, চলবে না কোন ইভটিজিং, বখাটেদের বিষয়ে কোন ছাড় নয়। জেলা পুলিশ জনগণের সেবায় ২৪ ঘন্টা কাজ করবে। নিশ্চিন্তে ঘুমাবে জেলাবাসী। আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার সকল ব্যবস্থা করা হবে। শনিবার দুপুরে জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেছেন জেলায় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মো. ছাইদুল হাসান (পিপিএম সেবা)।

পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি আরও বলেন, জেলার সকল বিষয়ে তিনি ইতোমধ্যেই অবগত হয়েছেন। জেলা কিশোর গ্যাং এর সকল গ্যাং উৎখাত করা হবে। ট্রাফিক ব্যবস্থা আরও সুন্দর করে সাজানো হবে। মহাসড়কে যানজন নিরসনে ব্যবস্থা গ্রহণ করা হবে। রাস্তায় মেয়াদউত্তির্ণ কোন গাড়ি চলবে না। আগামী জাতীয় নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সাভাবিক রাখতে সকল ব্যবস্থাসহ নির্বাচন কমিশনের দেয়া নির্দেশনা পালন করা হবে।

তিনি আরও বলেন, জেলায় মাদকের কোন ধরণের কার্যক্রম চলবে না। মাদক বিক্রি, বহন এবং মাদকের সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এর আগে নবাগত পুলিশ সুপার মো. ছাইদুল হাসান (পিপিএম সেবা) সাংবাদিকদের কাছ থেকে জেলার বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং করনীয় বিষয়ে আলোকপাত করেন। জেলার মানুষদের সেবা নিশ্চিত করতে জেলার মিডিয়াকর্মীদের আন্তরিকভাবে সহযোগিতা কামনা করেন পুলিশ সুপার মো. ছাইদুল হাসান। মতবিনিময় সভায় জেলার উন্নয়নে বিভিন্ন বিষয়ে পদক্ষেপ গ্রহণের কথাও জানান পুলিশ সুপার মো. ছাইদুল হাসান।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ, অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) আতোয়ার রহমান, শামছুল আজম (গোমস্তাপুর সার্কেল), চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদুল হুদা অলক, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সদ্য বিদায়ী সভাপতি আলমগীর কবির কামাল, সিটি প্রেসক্লাবের সভাপতি সাজেদুল হক ও সাধারণ সম্পাদক কামাল শুকরানা, জেলা স্বাধীন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মোরশালিন, নিউ মডেল প্রেসক্লাবের সভাপতি-সাধারণ সম্পাদক, চাঁপাই প্রেসক্লাবের সভাপতি-সাধারন সম্পাদকসহ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!