1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
ফরিদপুরে আন্তঃজেলা ডাকাতদলের ৬ সদস্য গ্রেপ্তার - দৈনিক চাঁপাই দর্পণ
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলাহাটে হাট-বাজারে সরকারি নিয়মনীতির তোয়াক্কা না করে টোল আদায়ের অভিযোগ ডিএনসি’র বিশেষ অভিযানে ৭১ জন শীর্ষ মাদক কারবারি-সহ গ্রেফতার ৮৪৬ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত চাঁপাইনবাবগঞ্জে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে ৫৯ বিজিবির মতবিনিময় সভা যারা ছাত্র-জনতার রক্ত দিয়ে খেলা করেছে-তাদের বিচার ছাড়া সংস্কার সম্ভব নয়-রিজভী শিবগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শিবগঞ্জ মহিলা ডিগ্রি কলেজে নতুন সভাপতি রাবির ড. আরিফ চাঁপাইনবাবগঞ্জে বন্যা কবলিত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কক্সবাজারে সেনা কর্মকর্তা হত্যা মামলার আরও দুই আসামি গ্রেপ্তার আন্দোলনে একক কোনো নেতৃত্ব ছিল না- নাহিদ ইসলাম

ফরিদপুরে আন্তঃজেলা ডাকাতদলের ৬ সদস্য গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ৭২ বার পঠিত

ফরিদপুরে আন্তঃজেলা ডাকাতদলের ৬ সদস্য গ্রেপ্তার

ফরিদপুরে আন্তঃজেলা ডাকাতদলের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ছোরা, দুটি লোহার রড, একটি লোহার হাতুড়ি ও একটি সেলাই রেঞ্জ উদ্ধার করা হয়। বুধবার (২৬ জুন) সকাল ১১ টার দিকে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে ডাকাত দলের ওই ৬ সদস্যকে গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করা হয়। এর আগে মঙ্গলবার (২৫ জুন) দিবাগত রাতের বিভিন্ন সময়ে ফরিদপুর সহ দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হচ্ছে, ফরিদপুরের জেলা সদরের পরমানন্দপুর এলাকার আতিয়ার শেখ (৩৮), নারায়নগঞ্জের আড়াইহাজারে উপজেলার লক্ষিপুরা এলাকার মো. কবির হোসেন (৪৩), একই উপজেলার জালাকান্দী এলাকার সাইদুল ইসলাম (৪১), ওই উপজেলার কাইমপুর এলাকার হৃদয় (৩৫), শরীয়তপুরের ডামুড্যা উপজেলার চর বয়রা এলাকার মো. সাইফুল ইসলাম (২৭) ও ওই উপজেলার চরনারায়নপুর এলাকার ফরহাদ হোসেন (৩২)।
প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম বলেন, প্রথমে ডাকাত চক্রের ওই সদস্যদের তথ্য প্রযুক্তির সহায়তায় তাদের সনাক্ত ও তাদের অবস্থান চিহ্নিত করা হয়। পরে ফরিদপুর সহ দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা পেশাদার ডাকাত চক্রের সদস্য। তারা দিনের বেলায় শ্রমিকের রুপ ধারন করেন, আর রাত হলে বিভিন্ন বাড়িতে ডাকাতি করেন। গ্রেপ্তারকৃতদের মধ্যে কবির হোসেনের নামে সাতটি, সাইদুল ইসলামের নামে নয়টি, হৃদয়ের নামে পাঁচটি ও সাইফুল ইসলামের নামে একটি মামলা রয়েছে।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) শৈলেন চাকমা (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান, ট্রাফিক পরিদর্শক (টিআই) তুহিন লস্কর, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (কোতয়ালী জোন) আব্দুল মতিন, মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাহাবুল করিম সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।
উল্লেখ্য, গত ১৩ জুন দিবাগত রাতে ফরিদপুর সদরের কৃষ্ণনগর ইউনিয়নের গোসাই ভাবুকদিয়া এলাকার একটি বাড়িতে ঘরের দরজা ভেঙে রুমে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় ১৪ জুন কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে ডাকাতির ঘটনায় জড়িতদের ধরতে অভিযানে নামে পুলিশ। এরই ধারাবাহিকতায় দেশের বিভিন্ন এলাকা থেকে ৬ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!