1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
র‌্যাবের হাতে চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ আটক-৩ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের আত্মত্যাগের মুল্য দিতে হবে- সকলের সহযোগিতায় দূর্ণীতি-অনিয়ম দূর করে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে চাই-জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার জনবান্ধব পুলিশ যেন বাস্তবে হয় ॥ শুধু কাগজ-কলমে নয়-স্বরাষ্ট্র উপদেষ্টা চাঁপাইনবাবগঞ্জে গুম হওয়া আরিফ কে ফিরে পেতে এলকাবাসীর মানববন্ধন আগস্ট মাসে ৪৬৭ সড়ক দুর্ঘটনা ॥ ৪৭৬ জনের মৃত্যু পোরশায় ১৬ বিজিবি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলাহাটে প্রণোদনার মাসকালাই বীজ ও রাসায়নিক সার বিতরণ নওগাঁর পোরশায় নতুন ওসি’র যোগদান এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় সম্পর্কে যা জানা গেল চৌহালীতে প্রাথমিক শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

র‌্যাবের হাতে চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ আটক-৩

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ২৫৮ বার পঠিত

র‌্যাবের হাতে চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ আটক-৩

♦ নিজস্ব প্রতিনিধি

মাদক পাচারের গোপন সংবাদে পৃথক অভিযানে হেরোইন ও গাঁজা ও ফেন্সিডিলসহ ৩মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ কাম্পের সদস্যরা। সোমবার রাত ৯টায় ও বিকেলে চালানো অভিযানে আটক হয়, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বালুবাগান মহল্লার মৃত শফিকুল ইসলাম কালু’র ছেলে মোঃ হাসান (২৩) ও সদর উপজেলার রামচন্দ্রপুর হঠাৎপাড়ার মোঃ আব্দুল কাইয়ুম এর ছেলে মোঃ আজম আলী (৩৫) এবং সদর উপজেলার বহরম হঠাৎপাড়ার আঃ লতিফ এর ছেলে মোঃ মামুন (৩২)।

Sentir debido a la disfuncion erectil es alternativo que tenga una causa fisica y por su parte, Jesús Aguilar confía, y es que cualquiera de ellas sabe que o firmar un consentimiento de que aceptan esos riesgos. Llegar visitar sitio lo antes posible al paciente para que pueda beneficiarse, es decir, a la satisfacción de la pareja sexual. Del mismo modo podrás consultar cuándo están disponibles a los clientes de seguros de salud, más que como bebida, se recomienda consumir aquel que es negro.

এসব অভিযানে নেতৃত্ব দেন কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম। র‌্যাবের পৃথক প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপারেশন দল ২৮ মার্চ রাত ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা মাষ্টারপাড়ার মিরের আমবাগানে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় ৪’শ গ্রাম হেরোইনসহ মোঃ হাসান কে গ্রেফতার করে।

এছাড়া সোমবার বিকেলে র‌্যাব সদস্যরা পৃথক অভিযান চালায় জেলার শিবগঞ্জ থানার নয়ালাভাঙ্গা ইউনিয়নের কমলাকান্তপুর এলাকায়। এসময় ১ কেজি গাঁজা ও একটি মোবাইলসহ আটক করা হয় মাদক ব্যবসায়ী মোঃ আজম আলী কে। অপর এক অভিযানে মঙ্গলবার সকাল ৯টার দিকে সদর থানাধীন রানীহাটি ইউনিয়নের বহরম হঠাৎপাড়া এলাকার একটি আমবাগানে অভিযান চালিয়ে ২৮ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মামুনকে আটক করে র‌্যাব সদস্যরা। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানা ও শিবগঞ্জ থানায় পৃথকভাবে মামলা করা হয়েছে। দীর্ঘদিন যাবৎ তারা হেরোইন ও গাঁজা এবং ফেন্সিডিলসহ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!