1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
রেডিও মহানন্দা’র এক যুগপূর্তি উদযাপন - দৈনিক চাঁপাই দর্পণ
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে প্রকৃতি ও জীবন ক্লাবের বৃক্ষরোপন ও চারা বিতরন কর্মসূচী প্রথমবারের মত ট্রাইব্যুনালে শেখ হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ ভারতে ইলিশ উপহার হিসেবে যাচ্ছে না ॥ হচ্ছে রপ্তানী-পরিবেশ উপদেষ্টা নরসিংদীতে ডোবা থেকে ৫৮২ রাউন্ড গোলাবারুদ উদ্ধার করেছে সেনাবাহিনী শিবগঞ্জে যুব ও স্বেচ্ছাসেবকদলের ২ নেতা জখমের ঘটনায় গ্রেপ্তার-১ শিবগঞ্জে প্রাথমিকের সহকারী শিক্ষকদের মানববন্ধন পোরশায় গাঙ্গুরিয়ায় জামায়াতে ইসলামীর সমাবেশ সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ১০ ১৩ বছর পর চাকরি ফেরত পেলেন প্রধান শিক্ষক আত্রাইয়ে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

রেডিও মহানন্দা’র এক যুগপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ১৫৫ বার পঠিত

রেডিও মহানন্দা’র এক যুগপূর্তি উদযাপন

এক যুগে পা দিল চাঁপাইনবাবগঞ্জের একমাত্র কমিউনিটি রেডিও ‘রেডিও মহানন্দা’। এ উপলক্ষে বুধবার সকাল সাড়ে ১০টায় বেলেপুকুরস্থ নকীব উদ্দীন মিলনায়তনে শুভ জন্মদিন পালিত হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রেডিও মহানন্দার ব্যবস্থাপনা কমিটির সভাপতি রওশন আলী কেক কেটে জন্মদিনের শুভ উদ্বোধন করেন।

বক্তব্য রাখেন, রেডিও মহানন্দার নির্বাহী পরিচালক হাসিব হোসেন, স্টেশন ম্যানেজার আলেয়া ফেরদৌস লিজা, সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার সম্পাদক মোহাঃ জোনাব আলী, জেলা তথ্য অফিসার মোঃ ওয়াহিদুজ্জামান, জেলা যুব মহিলালীগের সভাপতি আলহাজ¦ এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমা, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তসিকুল আলম, ব্যবসায়ী রাইহানুল ইসলাম লুনা, সিনিয়র সাংবাদিক ও গম্ভীরা নানা মাহবুবুল আলম,

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ-সম্পাদক মোঃ নাদিম হোসেন, দৈনিক গৌড় বাংলার ব্যবস্থাপনা সম্পাদক আজিজুর রহমান শিশির, বার্তা সম্পাদক সাজিদ তৌহিদ, সাংবাদিক ফারুক আহমেদ চৌধুরীসহ রেডিওতে কর্মরত কলা-কুশলী ও শ্রোতাবৃন্দ।

পরে জন্মদিন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে রেডিও মহানন্দার শিল্পীবৃন্দ। এসময় জেলার বিশিষ্ট জনেরা ও রেডিও মহানন্দা এবং দৈনিক গৌড় বাংলা পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১১ সালের ২৮ ডিসেম্বর রেডিও মহানন্দা পথচলা শুরু করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!