1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জের ২টি আসনে উপ-নির্বাচন ॥ নৌকা প্রার্থীদের মনোয়নপত্র দাখিল - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে প্রকৃতি ও জীবন ক্লাবের বৃক্ষরোপন ও চারা বিতরন কর্মসূচী প্রথমবারের মত ট্রাইব্যুনালে শেখ হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ ভারতে ইলিশ উপহার হিসেবে যাচ্ছে না ॥ হচ্ছে রপ্তানী-পরিবেশ উপদেষ্টা নরসিংদীতে ডোবা থেকে ৫৮২ রাউন্ড গোলাবারুদ উদ্ধার করেছে সেনাবাহিনী শিবগঞ্জে যুব ও স্বেচ্ছাসেবকদলের ২ নেতা জখমের ঘটনায় গ্রেপ্তার-১ শিবগঞ্জে প্রাথমিকের সহকারী শিক্ষকদের মানববন্ধন পোরশায় গাঙ্গুরিয়ায় জামায়াতে ইসলামীর সমাবেশ সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ১০ ১৩ বছর পর চাকরি ফেরত পেলেন প্রধান শিক্ষক আত্রাইয়ে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জের ২টি আসনে উপ-নির্বাচন ॥ নৌকা প্রার্থীদের মনোয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ১৬৮ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের ২টি আসনে উপ-নির্বাচন ॥ নৌকা প্রার্থীদের মনোয়নপত্র দাখিল

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী আব্দুল ওদুদ। বুধবার দুপুরে তিনি বিশাল মিছিল সহকারে নেতা-কর্মীদের সাথে নিয়ে জেলা প্রশাসক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে উপ-নির্বাচনের রিটার্ণিং কর্মকর্তা একেএম গালিভ খাঁনের নিকট মনোনয়নপত্র দাখিল করেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের এমপি ডাঃ সামিল উদ্দীন আহমেদ শিমুল, জেলা কৃষকলীগের সভাপতি এ্যাড. আব্দুস সামাদ বকুল, জেলা আওয়ামী মহিলা যুবলীগের সভাপতি এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, জেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক সাংবাদিক শহীদুল হুদা অলক, জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক, সাবেক ছাত্রনেতা জিয়াউর রহমান তোতা, সাবেক জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তসিকুল আলম বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতারসহ অন্যরা।

মনোনয়নপত্র দাখিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নৌকার প্রার্থী আব্দুল ওদুদ বলেন, উপ-নির্বাচন ঘিরে নিজ দলের মধ্যে এবং জামাত-বিএনপি ষড়যন্ত্র শুরু করেছে। ষড়যন্ত্র নস্যাৎ করে নৌকার বিজয় ছিনিয়ে আনতে তিনি দলীয় নেতা-কর্মীদের সজাগ থাকার আহবান জানান। তিনি বলেন, গত চার বছর জেলায় কোন উন্নয়ন হয়নি, তাই জেলার উন্নয়ন তরান্বিত করতে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে ভোটারদের প্রতি অনুরোধ জানান।

তিনি আরও বলেন, বিএনপির যুগ্ম মহাসচিব ও সদর আসনের এমপি হারুনুর রশীদের পদত্যাগের ফলে শূন্য হওয়া চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপ-নির্বাচনে গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ষড়যন্ত্র করে নৌকাকে পরাজিত করতে ভূমিকা রাখে আওয়ামী লীগেরই কিছু নেতাকর্মী। আসন্ন ০১ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনেও নৌকার বিরুদ্ধে কাজ শুরু করেছে তারা। তবে এবার আওয়ামীলীগের পদ-পদবিতে থেকে নৌকার বিরোধিতা করলে আর কোন ক্ষমা নেই। আশা করি, এবার সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দিয়ে প্রধানমন্ত্রীকে নৌকার জয় উপহার দেয়া হবে।

অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট, গোমস্তাপুর, নাচোল) আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন, আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান। বুধবার বিকেল সাড়ে তিনটায় তিনি গোমস্তাপুর উপজেলা নির্বাচন অফিসে জেলা নির্বাচন অফিসার মোঃ মোতাওয়াক্কিল রহমানের নিকট বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। এসময় সাথে ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের এমপি ডাঃ সামিল উদ্দীন আহমেদ শিমুল, সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ন রেজা, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, চিত্র নায়িকা মাহিয়া মাহি, সাবেক জেলা পরিষদ সদস্য হালিমা খাতুন, গোমস্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জামাল উদ্দীন মন্ডলসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!