1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
মহানন্দা মুক্ত টিটিএল স্কাউট গ্রুপের সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
গণঅভ্যুত্থানে পলাতক বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনের অরাজকতা আর নয় নতুন ইটভাটা ॥ বন্ধ হচ্ছে দেশের ৩৪৯১টি ইট ভাটা-পরিবেশ উপদেষ্টা নিউইয়র্কে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস হবিগঞ্জে মানহানি মামলায় খালাস তারেক রহমান সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গ্রেপ্তার-কারাগারে প্রেরণ চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের পুরস্কার বিতরণ পঞ্চগড় সীমান্তে বিজিবির স্বাস্থ্যসেবা ক্যাম্প ও মতবিনিময় সভা পোরশা ঘাটনগরে মাদক নির্মূলে সমাবেশ গোদাগাড়ীতে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন সিপিডির ফাহমিদা খাতুন

মহানন্দা মুক্ত টিটিএল স্কাউট গ্রুপের সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ২৫৮ বার পঠিত

মহানন্দা মুক্ত টিটিএল স্কাউট গ্রুপের সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা মুক্ত টিটিএল স্কাউট গ্রুপের সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়েছে। ঈদ উপহারের মধ্য ছিলো বাংলাদেশ স্কাউটস সদর দপ্তর থেকে পাঠানো ব্যাগ ও গেঞ্জি, সেই সাথে স্থানীয় ভাবে দেয়া হয় ঈদ সামগ্রী ও নগদ অর্থ। কয়েক বছরের ধারাবাহিকতায় এবারও সদস্যদের মধ্য থেকে দুজনের পরিবারকে একটি করে সেলাই মেশিন প্রদান করা হয়। বুধবার চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউটস কার্যালয় চত্বরে এসব বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহানন্দা টিটিএল গ্রুপের সদস্য তৌফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আশরাফুল আম্বিয়া সাগর, মেসবাহুল জাকের, শিক্ষক আব্দুল ওয়াদুদ, জেলা স্কাউট লিডার খসরু পারভেজ, জেলা কাব লিডার মাহফুজুর রহমান, উপজেলা সম্পাদক গোলাম সারওয়ার, গার্ন ইন স্কাউট লিডার রিনা আখতার জাহানসহ অন্যরা।

পরে ইফতারে অংশ নেন সকলেই। চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউটস এর সাধারন সম্পাদক গোলাম রশিদ জানান, মহানন্দা মুক্ত টিটিএল স্কাউট গ্রুপের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জের সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তাজকির-উজ-জামান এর উদ্যোগেই ঈদ উপহার ও সেলাই মেশিন প্রদান কার্যক্রম শুরু করি আমরা। এ কার্যক্রমে আমাদের শুভাকাঙ্খিরাও সহযোগিতা করেন। সবার অংশগ্রহনেই গত কয়েক বছর থেকেই ধারাবাহিক ভাবেই আমরা এ কার্যক্রম করে আসছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!