1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
গোমস্তাপুরে চুরি হওয়া মোটরসাইকেল ১৭ ঘন্টায় উদ্ধার ॥ গ্রেপ্তার-৩ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গণঅভ্যুত্থানে পলাতক বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনের অরাজকতা আর নয় নতুন ইটভাটা ॥ বন্ধ হচ্ছে দেশের ৩৪৯১টি ইট ভাটা-পরিবেশ উপদেষ্টা নিউইয়র্কে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস হবিগঞ্জে মানহানি মামলায় খালাস তারেক রহমান সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গ্রেপ্তার-কারাগারে প্রেরণ চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের পুরস্কার বিতরণ পঞ্চগড় সীমান্তে বিজিবির স্বাস্থ্যসেবা ক্যাম্প ও মতবিনিময় সভা পোরশা ঘাটনগরে মাদক নির্মূলে সমাবেশ গোদাগাড়ীতে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন সিপিডির ফাহমিদা খাতুন

গোমস্তাপুরে চুরি হওয়া মোটরসাইকেল ১৭ ঘন্টায় উদ্ধার ॥ গ্রেপ্তার-৩

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ২৩৬ বার পঠিত

গোমস্তাপুরে চুরি হওয়া মোটরসাইকেল ১৭ ঘন্টায় উদ্ধার ॥ গ্রেপ্তার-৩

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চুরি হওয়া মোটরসাইকেল ১৭ ঘন্টার মধ্যে উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় ৩ জনকে গ্রেপ্তার করা হয়।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেপ্তারকৃত আসামিরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নুনগোলার আনিসুজ্জামান ওরফে চিন্টুর ছেলে সাগর আহমেদ, একই এলাকার শহিদুল ইসলামের ছেলে মোরসালিন ও কেডিসি পাড়ার জমিরুলের ছেলে জনি।
পুলিশ সুত্রে জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় রহনপুর থেকে প্লাটিনা ১০০ সিসি একটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় গোমস্তাপুর থানায় অভিযোগ হলে ওসি মাহবুবুর রহমানের নির্দেশে থানার সঙ্গীয় ফোর্স চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার ও চোর সনাক্তে কাজ শুরু করে। পরবর্তীতে তথ্য প্রযুক্তির সহায়তায় ১৫ জুলাই শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে গোমস্তাপুরে ৩ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। এ সময় গ্রেপ্তারকৃতদের হেফাজতে থাকা মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা মোটরসাইকেল চুরির বিষয়টি স্বীকার করে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!