1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
পণ্যবোঝাই গাড়িতে চাঁদাবাজি করার সময় ৫ জন আটক - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
শিরোনাম :
ভোলাহাটে হাট-বাজারে সরকারি নিয়মনীতির তোয়াক্কা না করে টোল আদায়ের অভিযোগ ডিএনসি’র বিশেষ অভিযানে ৭১ জন শীর্ষ মাদক কারবারি-সহ গ্রেফতার ৮৪৬ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত চাঁপাইনবাবগঞ্জে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে ৫৯ বিজিবির মতবিনিময় সভা যারা ছাত্র-জনতার রক্ত দিয়ে খেলা করেছে-তাদের বিচার ছাড়া সংস্কার সম্ভব নয়-রিজভী শিবগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শিবগঞ্জ মহিলা ডিগ্রি কলেজে নতুন সভাপতি রাবির ড. আরিফ চাঁপাইনবাবগঞ্জে বন্যা কবলিত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কক্সবাজারে সেনা কর্মকর্তা হত্যা মামলার আরও দুই আসামি গ্রেপ্তার আন্দোলনে একক কোনো নেতৃত্ব ছিল না- নাহিদ ইসলাম

পণ্যবোঝাই গাড়িতে চাঁদাবাজি করার সময় ৫ জন আটক

দিনাজপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ৭২ বার পঠিত

পণ্যবোঝাই গাড়িতে চাঁদাবাজি করার সময় ৫ জন আটক

দিনাজপুরে পৃথক অভিযান চালিয়ে চাঁদাবাজির সময় পাঁচজনকে হাতেনাতে আটক করেছে র‌্যাব। জব্দ করেছে চাঁদাবাজির টাকা। র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্প কর্মকর্তা স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ জানান, বৃহস্পতিবার রাত দেড়টার দিকে শহরের কাঞ্চন সেতু এলাকার দিনাজপুর-বোচাগঞ্জ মহাসড়ক থেকে তিনজনকে আটক করা হয়েছে। একইদিন বিকেলে খানসামা উপজেলায় জিয়া সেতুর পশ্চিম পাশ থেকে আটক হয় আরও দুজন। আটকরা হচ্ছে-মমিনুল ইসলাম (৫৫), আব্বাস আলী (৪২) সাইফুল ইসলাম (৫০), আমিনুল ইসলাম (৩০) ও বিপ্লব (২০)।

স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির বলেন, গোপন খবরে শহরের কাঞ্চন সেতু এলাকায় অভিযান চালায় র‌্যাব। সেখানে পণ্যবোঝাই পরিবহন থেকে চাঁদা তোলার সময় চাঁদাবাজি চক্রের তিন সদস্য মমিনুল, আব্বাস ও সাইফুলকে হাতেনাতে আটক করা হয়। তাদের কাছ থেকে পাঁচটি চাঁদা আদায়ের রশিদ বই ও চাঁদার ২ হাজার ৩৪০ টাকা এবং দুটি টর্চ লাইট জব্দ করা হয়। এর আগে জিয়া সেতুর পশ্চিম পাশে অভিযান চালানো হয়। ওই সময় পণ্যবোঝাই গাড়ি থেকে চাঁদা আদায় করছিলেন আমিনুল ও বিপ্লব। র‌্যাব সদস্যরা তাদেরও হাতেনাতে আটক করে। দুটি ঘটনায় র‌্যাব বাদি হয়ে সংশ্লিষ্ট থাকায় মামলা করেছে এবং আটকদের থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!