1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
নিলয় মটরস্’র ‘হিরো’ মটরসাইকেল- চাঁপাইনবাবগঞ্জে মেসার্স আয়েশা এন্টারপ্রাইজ এর নিজস্ব অফিস উদ্বোধন - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
গণঅভ্যুত্থানে পলাতক বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনের অরাজকতা আর নয় নতুন ইটভাটা ॥ বন্ধ হচ্ছে দেশের ৩৪৯১টি ইট ভাটা-পরিবেশ উপদেষ্টা নিউইয়র্কে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস হবিগঞ্জে মানহানি মামলায় খালাস তারেক রহমান সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গ্রেপ্তার-কারাগারে প্রেরণ চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের পুরস্কার বিতরণ পঞ্চগড় সীমান্তে বিজিবির স্বাস্থ্যসেবা ক্যাম্প ও মতবিনিময় সভা পোরশা ঘাটনগরে মাদক নির্মূলে সমাবেশ গোদাগাড়ীতে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন সিপিডির ফাহমিদা খাতুন

নিলয় মটরস্’র ‘হিরো’ মটরসাইকেল- চাঁপাইনবাবগঞ্জে মেসার্স আয়েশা এন্টারপ্রাইজ এর নিজস্ব অফিস উদ্বোধন

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২২৮ বার পঠিত

নিলয় মটরস্’র ‘হিরো’ মটরসাইকেল
চাঁপাইনবাবগঞ্জে মেসার্স আয়েশা এন্টারপ্রাইজ এর নিজস্ব অফিস উদ্বোধন

নিলয় মটরস্ লিমিটেডের ‘হিরো’ মটরসাইকেল এর মেসার্স আয়েশা এন্টারপ্রাইজ শো-রুমের উদ্বোধন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। রবিবার দুপুরে জেলা শহরের শান্তিবাগ এলাকায় বরেন্দ্র (বিএমডিএ) অফিসের পাশের্^ নিজস্ব ভবনে নতুন এই শো-রুমের উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন প্রধান অতিথি নিলয় মটরস্ লি. এর চীফ মার্কেটিং অফিসার মোঃ আবু আসলাম। সাথে ছিলেন নিলয় মটরস্ এর ন্যাশনাল সেলস্ হেড মোঃ রাসেদুল ইসলাম, রিজিওনাল ম্যানেজার বিশ^জিৎ ভট্টাচার্য, মোহতামিম জেসামিয়া মাদ্রাসার প্রধান মাওলানা মোঃ মাহবুবুর রহমান, মেসার্স আয়েশা এন্টারপ্রাইজ এর মালিক আলহাজ¦ মোঃ রাজিবুল ইসলাম, রাজিবুল ইসলামের পিতা আলহাজ¦ মোঃ রফিকুল ইসলামসহ অন্যরা।

উদ্বোধন শেষে প্রতিষ্ঠানের মিলনায়তনে আলহাজ¦ মোঃ রাজিবুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা হয়।

নিলয় মটরস্ লি. এর টেরিটোরি ম্যানেজার মোঃ আজিজুর রহমান এর সঞ্চালনায় আলোচনা সভায় নিলয় মটরস্ লি. এর ‘হিরো’ মটরসাইকেলের বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন অতিথিগণ।

শেষে প্রতিষ্ঠান ও দেশের মঙ্গল কামনা করে দোয়া করা হয়। এসময় জেলার বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষক, ইমাম ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিলয় মটরস্ লিমিটেডের ‘হিরো’ মটরসাইকেল এর মেসার্স আয়েশা এন্টারপ্রাইজ শো-রুম পূর্বে জেলা শহরের শান্তির মোড়ে প্রতিষ্ঠার পর অত্যন্ত সুনাম ও গ্রাহকদের মন কেড়ে সুন্দরভাবে ব্যবসা চালিয়ে আসছিলেন।

দীর্ঘদিন সেখানে ব্যবসা চালানোর পর রবিবার (১৮ সেপ্টেম্বর) জেলা শহরের শান্তিবাগ এলাকায় বরেন্দ্র (বিএমডিএ) অফিসের পাশের্^ নিজস্ব ভবনে নতুন এই শো-রুমের উদ্বোধন করা হলো।

সুনাম ও নিষ্ঠার সাথে এবং গ্রাহকদের পছন্দের মটরসাইকেল সরবরাহ করে প্রতিষ্ঠানের উত্তরোত্ত্বর উন্নতি করবে ‘মেসার্স আয়েশা এন্টারপ্রাইজ’ বলে অভিমত জেলার সাধারণ মানুষের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!